• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রকৌশলীকে লাঞ্ছিতের প্রতিবাদে মুন্সীগঞ্জে মানববন্ধন


মুন্সীগঞ্জ প্রতিনিধি মার্চ ১৫, ২০১৮, ০৪:৩৮ পিএম
প্রকৌশলীকে লাঞ্ছিতের প্রতিবাদে মুন্সীগঞ্জে মানববন্ধন

মুন্সীগঞ্জ : জেলা সদর উপজেলা প্রকৌশলী এস কে আরিফুল ইসলামকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে শহরের ইদ্রাকপুর এলাকার সদর উপজেলা পরিষদ সড়কে মুন্সীগঞ্জ উপজেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীরা এই মানববন্ধন কর্মসূচি পালন করেন।

মানবন্ধনে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া জাহান জানান, গত ১৩ মার্চ মুন্সীগঞ্জ সদর উপজেলা প্রকৌশলী এসকে আরিফুল ইসলাম রামপাল ইউনিয়নের চৌগারারপাড় এলাকায় সরকারি কাজ পরিদর্শনকালে মেসার্স ডিজিটাল প্রোপাইটর মো. লিন্টু (৩০) সঙ্গে কথা কাটাকাটি হয় এবং এক পর্যায়ে তাকে লাঞ্ছিত করে। এই ঘটনায় সদর থানায় লিন্টুকে আসামি করে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন, সদর সহকারী কমিশনার (ভূমি) মুনতাসির জাহান, উপজেলা কৃষি কর্মকর্তা ড. মো. হাবিবুর রহমান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মুরাদউদ্দিন হাওলাদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আনোয়ার হোসেন, সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. নাছির উদ্দিন, উপজেলা শিক্ষা কর্মকর্তা তাছলিমা আক্তার প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!