• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘প্রতিনিয়িত নির্যাতনের শিকার হচ্ছে মেয়েরা’


রংপুর প্রতিনিধি অক্টোবর ৫, ২০১৬, ০৬:০৩ পিএম
‘প্রতিনিয়িত নির্যাতনের শিকার হচ্ছে মেয়েরা’

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, দেশে প্রতিনিয়ত ও প্রকাশ্যে নির্যাতনের শিকার হচ্ছে মেয়েরা। সিলেটের কলেজ ছাত্রী খাদিজা বেগমকে প্রকাশ্যে কুপিয়ে আহত করা হয়েছে। তার  অবস্থা এখন সঙ্কটাপন্ন। দেশের মানুষ শান্তিতে নেই। দেশে শান্তি ফিরিয়ে আনতে হলে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে হবে। 

বুধবার (৫ অক্টোবর) রংপুর নগরীর লালকুঠি বালিকা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির নবীনবরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। 

জাপা প্রধান এরশাদ আরও বলেন, দীর্ঘদিনেও সাংবাদিক দম্পতি সাগর রুনি ও তনু হত্যার বিচার হয়নি। বিচারহীনতা সংস্কৃতির কারণে মেয়েরা বার বার নির্যাতনের শিকার হচ্ছে। যত মায়ের কোল খালি হয়েছে, তাদের চোখের পানি পড়েছে তাদের চোখের জলে আমরা একদিন ভেসে যাব। 

সাবেক রাষ্টপতি এরশাদ মেয়েদের উদ্দেশ্যে বলেন, তোমাদের নিরাপত্তা ও শিক্ষা নিয়ে এগিয়ে যেতে হবে। তবেই তোমরা সমাজে প্রতিষ্ঠিত হবে। 

নবীনবরণ অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মাহবুব রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সরকারী টিচার্স ট্রেনিং কলেজের অধ্যক্ষ প্রফেসর মোছা. আখতার বানু, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও সাবেক এমপি মোফাজ্জল হোসেন মাস্টার, সদস্য সচিব ও সাবেক এমপি হোসেন মকবুল শাহরিয়ার আসিফ, মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা, সদস্য সচিব এসএম ইয়াসির, কলেজ অধ্যক্ষ আব্দুর রউফ সরকার প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম 

Wordbridge School
Link copied!