• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীর প্রতি নজরুলের স্ত্রীর কৃতজ্ঞতা প্রকাশ


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৬, ২০১৭, ০৬:৩৪ পিএম
প্রধানমন্ত্রীর প্রতি নজরুলের স্ত্রীর কৃতজ্ঞতা প্রকাশ

নারায়ণগঞ্জের আলোচিত ৭ খুন মামলার রায়ে সন্তোষ প্রকাশ করে দ্রুত বাস্তবায়ন চেয়েছেন নিহত কাউন্সিলর নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি যিনি একটি মামলার বাদী।

সোমবার (১৬ জানুয়ারি) সাত খুনের রায় ঘোষণার পর তিনি বলেন, রায়ে আমরা সন্তুষ্ট। যে যতটুকু অপরাধ করেছে তার সে পরিমাণই শাস্তি হয়েছে। আমরা চাই রায়টা যাতে উচ্চ আদালতেও বহাল থাকে এবং রায়টা দ্রুত কার্যকর হয়।

বিউটি বলেন, এছাড়া যেসকল আসামি পলাতক রয়েছে তাদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাচ্ছি। আমি প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনিও স্বজন হারানোর ব্যথা বুঝেন। রায় দ্রুত কার্যকরে তিনিও বিষয়টি দেখবেন আমার প্রত্যাশা। স্বামীকে হারিয়ে আমি যে অসহনীয় কষ্ট ও দুঃখের মধ্য দিয়ে যাচ্ছি, আজকের রায়ের মধ্য দিয়ে কিছুটা হলেও সেই কষ্ট ভোলার চেষ্টা করব।

তিনি আরও জানান, আমরা এখনো হুমমির মধ্যে রয়েছি। নূর হোসেনের সহযোগীরা এখনো এলাকায় রয়েছে। আমাকে কিছুদিন আগেও চিঠির মাধ্যমে প্রাণনাশের হুমকি দিয়েছে। নির্বাচন থেকে সরে দাঁড়াতে বলা হয়েছিল। এছাড়া আমাদের স্বজনদের বিরুদ্ধে নিহত তাজুলের স্বজনদের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে। আমাদের ব্যবসা-বাণিজ্য দখল করে নেয়া হয়েছে। যতদিন পর্যন্ত রায় কার্যকর না হয় ততদিন পর্যন্ত আমরা আতঙ্কে আছি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!