• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
লক্ষ্মীপুরে ডাকাতি

প্রবাসীর স্ত্রী খুন, পুত্রবধূসহ আটক ২


লক্ষ্মীপুর প্রতিনিধি জুলাই ১৫, ২০১৬, ০২:৫৭ পিএম
প্রবাসীর স্ত্রী খুন, পুত্রবধূসহ আটক ২

লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের পূর্ব ধর্মপুর গ্রামে প্রবাসীর বাড়িতে দুধর্ষ ‘ডাকাতি’ হয়েছে। এ সময় বাধা দিলে প্রবাসীর স্ত্রী জাকেরা বেগম ওরফে সুন্দরীকে (৫২) হত্যা করে ডাকাতরা। বৃহস্পতিবার (১৪ জুলাই) দিবাগত রাত পৌনে ২টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত সন্দেহে জসিম নামের এক যুবক ও পূত্রবধূ শারমিনকে আটক করেছে পুলিশ।

নিহত জাকেরা বেগম পূর্ব ধর্মপুর গ্রামের মেন্দি মিয়ার বাড়ির দুবাইপ্রবাসী রুহুল আমিনের স্ত্রী। তিনি পুত্রবধূ শারমিন ও এক নাতিকে নিয়ে বাড়িতে থাকতেন।

স্থানীয়রা জানান, মুখোশধারী একদল ডাকাত একতলা বাড়ির ছাদের দরজা ভেঙে ঘরে ঢুকে। এ সময় প্রবাসীর স্ত্রী বাধা দিলে তাকে হত্যা করে। পরে ঘরের আলমারি ভেঙে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায় ডাকাতদল।

স্থানীয় ইউপি মেম্বার মো. শাহজাহান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে পার্শ্ববর্তী আঁধার মানিক গ্রামের জসিম নামের এক যুবককে স্থানীয় জনতা আটক করে পুলিশের হাতে সৌপর্দ করে। পুলিশ সকালে নিহতের পূত্রবধূ শারমিনকেও প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

লক্ষ্মীপুর সহকারী পুলিশ সুপার (সদর) জুনায়েত কাউছার জানান, পরকীয়ার জেরে খুনের ঘটনাটি ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সোনালীনিউজ/এইচএআর

Wordbridge School
Link copied!