• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ফেরদৌস-পূর্ণিমার কোলে শাকিবপুত্র আব্রাম!


বিনোদন প্রতিবেদক জুলাই ২৩, ২০১৭, ০২:০৯ পিএম
ফেরদৌস-পূর্ণিমার কোলে শাকিবপুত্র আব্রাম!

ঢাকা: সাম্প্রতিক সময়ে যৌথ প্রযোজনা নিয়ে প্রকাশ্যে দেশের একমাত্র সুপারস্টার অভিনেতা শাকিব খানের সমালোচনা করেননি এমন অভিনেতা-অভিনেত্রী খুব কমই আছেন এই ইন্ডাস্ট্রিতে। কিন্তু সবাই শাকিবের সমালোচনা করলেও অপু বিশ্বাসের সঙ্গে বিয়ে ও পুত্র সন্তান আব্রামের বিষয়টিকে দেখছেন খুব ইতিবাচক ভাবে। বিশেষ করে শাকিব-অপুর পুত্র সন্তান আব্রাম খান জয়কে সবাই সমালোচনার উর্দ্ধে রাখছেন!

এর আগেও শাকিবপুত্র আব্রাম খানকে নিয়ে উচ্ছ্বসিত মন্তব্য করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি থেকে পরীমনি। আর এবার কাছে পেয়ে শাকিব পুত্রকে কোলে তোলে নিলেন চিত্রনায়ক ফেরদৌস ও পূর্ণিমা।

২৪ জুলাই বিকেল সাড়ে ৪টায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দেওয়া হবে ২০১৫ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর হবে সাংস্কৃতিক অনুষ্ঠান। আর এই অনুষ্ঠানেই পারফর্ম করবেন অপু বিশ্বাস। অনুষ্ঠানের আগে মহড়া করতেই এখন সবাই ব্যস্ত। আর মহড়ার এক ফাঁকেই আব্রাম খান জয়কে কোলে তুলে নেন ফেরদৌস ও পূর্ণিমা।

আর ফেরদৌস-পূর্ণিমার সঙ্গে একমাত্র ছেলের ছবিটি নিজের ফেসবুকে দিয়েছেন অপু বিশ্বাস। ক্যাপশনে লিখেছেন, সবার আদরে বড় হচ্ছে প্রিন্স!

সোনালীনিউজ/ঢাকা

Wordbridge School
Link copied!