• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বখাটের উত্যক্তে অতিষ্ট হয়ে নারীর আত্মহত্যা


ফেনী প্রতিনিধি মার্চ ২২, ২০১৭, ০৯:৩১ এএম
বখাটের উত্যক্তে অতিষ্ট হয়ে নারীর আত্মহত্যা

ফেনী: ফেনীর দাগনভূঞা উপজেলার মাছিমপুর গ্রামে বখাটের উত্যক্তে অতিষ্ট হয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সেলিনা আক্তার কোহিনুর (২৮) নামে এক নারী।

মঙ্গলবার (২১ মার্চ) রাতে বখাটে সাইফুল ইসলামসহ ৪ জনের বিরুদ্ধে দাগনভূঞা থানায় মামলা হয়েছে।

পরিবার ও পুলিশ সূত্র জানায়, উপজেলার সিন্দুরপুর ইউনিয়নের মাছিমপুর গ্রামের মুরাদ মিয়ার মেয়ে সেলিনা আক্তার কোহিনুর বিয়ের পর থেকে তার বাবার বাড়িতে থাকে। দীর্ঘ এক যুগ ধরে পাশ্ববর্তী বাড়ির আবদুল গোফরানের ছেলে  সাইফুল ইসলাম তাকে উক্ত্যক্ত ও কূ-প্রস্তাব দিয়ে আসছিল। সর্বশেষ ২০ মার্চ সকালে কোহিনুরের ছবিসহ অশ্লীল গালমন্দ রেকর্ড করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয় বখাটে সাইফুল। এটি দেখে স্থানীয় লোকজন ও আত্মীয়-স্বজন মুঠোফোনে কোহিনুরকে ঘটনাটি জানালে কোহিনুর অপমান সহ্য করতে না পেরে মঙ্গলবার দুপুরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।  পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় মেয়ের ভগ্নিপতি মো. শাহজাহান বাদী হয়ে দাগনভূঞা থানায় ৪ জনকে আসামি করে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে একটি মামলা দায়ের করেন। তার ৯ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য নুরনবী জানান, বখাটে সাইফুল ইসলাম দীর্ঘদিন ধরে কোহিনুরকে উক্ত্যক্ত করতো। এই নিয়ে বহুবার এলাকায় সালিসি বৈঠক হয়েছে। 

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম উদ্দিন জানান, আত্মহত্যার প্ররোচনার অপরাধে বখাটে সাইফুল ইসলামসহ ৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। ঘটনার পর থেকে বখাটে পলাতক রয়েছে। আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!