• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক শাকিব খান


এন ডি আকাশ এপ্রিল ১৭, ২০১৮, ১২:৪০ পিএম
বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক শাকিব খান

শাকিব খান

ঢাকা: মুক্তিযুদ্ধের গল্প নিয়ে জাজ মাল্টিমিডিয়ার নির্মাণ করতে যাওয়া নতুন সিনেমা। নাম ঠিক না হওয়া এ সিনেমার নায়ক হচ্ছেন শাকিব খান। সিনেমাটি জাজ আর কলকাতার ভেঙ্কটেশ ফিল্মস যৌথভাবে নির্মাণ করবে। সিনেমায় শাকিব থাকবেন একজন কলেজ টিচার। তার মধ্যে থাকে দেশপ্রেম ও রাজনৈতিক সচেতনতা। বঙ্গবন্ধুর একজন আদর্শের সৈনিকও তিনি।

দেশ রক্ষায় তিনি মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েন তিনি। তাকে সহায়তা করতে আসবেন এক নায়িকা। এখন অপেক্ষার পালা কে হবেন শাকিবের সেই নায়িকা। গল্প ভাবনা জাজের কর্ণধার আবদুল আজিজের। ছবিটি পরিচালনা করবেন কলকাতার রাজ চক্রবর্তী। শাকিব খান এ সিনেমায় ৭০ লাখ টাকা পারিশ্রমিক চেয়ে নতুন করে আলোচনায় এসেছেন।

এদিকে লন্ডনে চলছে শাকিব খান অভিনীত ‘ভাইজান এলো রে’ সিনেমার শুটিং।  সিনেমাটি পরিচালনা করছেন জয়দীপ মুখার্জি। এর আগে জয়দীপ মুখার্জি পরিচালিত ‘শিকারী’ সিনেমা দিয়ে তুমুল জনপ্রিয়তা লাভ করেছেন সুপারস্টার শাকিব খান ও শ্রাবন্তী। শুধু তাই নয়, মালয়েশিয়া, মধ্য প্রাচ্য, আমেরিকার বিভিন্ন রাজ্যের দর্শকদের কাছে ‘শিকারী’ ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।

শাকিব খান

এরই ধারাবাহিকতায় ‘শিকারী’র পরিচালক জয়দীপ মুখার্জি তার পরের ছবিতে শাকিব-শ্রাবন্তীকে নিয়ে নতুন বাজি ধরেছেন। নতুন এই বাজির নাম ‘ভাইজান এলো রে’। আগামী ঈদকে উপলক্ষ করে ‘ভাইজান এলো রে’ নির্মিত হচ্ছে। ‘ভাইজান এলো রে’ ছবিতে শাকিব- শ্রাবন্তী ছাড়াও অভিনয় করছেন রজতাভ দত্ত, বিশ্বনাথ, শান্তিলাল মুখার্জি ছাড়াও কলকাতা ও বাংলাদেশের অনেকেই।



সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!