• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বঙ্গবন্ধুর চরিত্রে যখন আরিফিন শুভ


বিনোদন প্রতিবেদক মে ১১, ২০১৭, ০৪:০৮ পিএম
বঙ্গবন্ধুর চরিত্রে যখন আরিফিন শুভ

ঢাকা: বাংলাদেশের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যিনি নিজেই একটা ইতিহাস, তার কাঁধে ভরসা রেখেই পরাধীনতার শৃঙ্ক্ষল থেকে মুক্তি পেয়েছে বাঙালি জাতি। তার অবদান সাঙ্গ করে গল্প কবিতা গান নাটক নির্মিত হয়েছে রাশি রাশি। এবার বিদেশের মাটিতে হতে যাচ্ছে আরো একটি মঞ্চ, যেখানে বঙ্গবন্ধুর ভূমিকায় দেখা যাবে বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ!

এই সময়ের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। আর এই অভিনেতাকেই এবার প্রথমবারের মতো দেখা যাবে জাতির জনক বঙ্গবন্ধুর চরিত্রে। তবে সিনেমায় নয়, মঞ্চ নাটকে তাকে দেখা যাবে মহান এ নেতার চরিত্রে। আর নাটকটি মঞ্চস্থ হবে অস্ট্রেলিয়ার সিডনিতে।

জানা গেছে,সিডনিতে বঙ্গবন্ধু কাউন্সিলের আয়োজনে স্থানীয় এএনজেড স্টেডিয়ামে ‘আমি তোমার পিতা’ শিরোনামের নাটকটির মঞ্চায়ন করা হবে। যেখানে বঙ্গবন্ধুর চরিত্রে দেখা যাবে শুভকে। নাটকটি শনিবার সেখানে মঞ্চস্থ হবে। 

বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় প্রসঙ্গে আরিফিন শুভ তার তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, এটা আমার জন্য পরম সৌভাগ্যের ব্যাপার এত বড় একজন নেতার ভূমিকায় অভিনয় করতে পারব। আমার জীবনের সেরা ঘটনার একটি এটি। বিষয়টি তিনি প্রথম তার নিজস্ব ফেসবুকে জানান। এবং বঙ্গবন্ধুর অবিকল পোশাকে একটি ছবিও আপলোড করেন। 

তবে এ নাটকে শুধু বঙ্গবন্ধু নয়, বরং এ নাটকে থাকছেন কিউবার ফিদ্রেল কাস্ত্রো, ভারতের মহাত্মা গান্ধী ও আমেরিকার আব্রাহাম লিংকনও। যাদের কথোপকথনের ভেতরে বঙ্গবন্ধু ও বাংলাদেশের মুক্তিযুদ্ধ তুলে ধরা হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!