• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বদরুলের যাবজ্জীবনে খুশি খাদিজা


সিলেট প্রতিনিধি মার্চ ৮, ২০১৭, ০৪:২৮ পিএম
বদরুলের যাবজ্জীবনে খুশি খাদিজা

সিলেট: কলেজছাত্রী খাদিজা হত্যাচেষ্টা মামলায় বদরুল আলমকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার দুপুরে সিলেট মহানগর দায়রা জজ আকবর হোসেন মৃধার আদালত এ রায় প্রদান করেন।

বদরুল আলমের বিরুদ্ধে এই রায়ে সন্তোষ প্রকাশ করেছেন খাদিজা বেগম নার্গিস। তিনি বলেছেন, নতুন করে জীবন গড়তে সব চেষ্টাই করবেন। রায় পরবর্তী এক প্রতিক্রিয়ায় তিনি এমন কথা বলেন।

খাদিজা বলেন, ‘রায়ে আমি খুশি। আমার প্রত্যাশা, আর কোনো নারী যেন আমার মতো নির্যাতনের শিকার না হন। সবাই যেন নিজেদের স্বপ্ন পূরণ করতে পারেন।’

আবার শিক্ষাজীবন শুরু করবেন কিনা, এমন প্রশ্নে খাদিজা বলেন, ‘আমি আমার জীবনকে নতুন করে গড়তে যা যা করা দরকার, সব চেষ্টাই করবো।’

রায়ে সাংবাদিকসহ সকলের প্রতি ‘শুকরিয়া’ও জ্ঞাপন করেন তিনি।

এর আগে, সিলেট মহানগর দায়রা জজ আকবর হোসেন মৃধার আদালত খাদিজা হত্যাচেষ্টা মামলায় বদরুলকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন। একইসাথে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে দুই মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

প্রসঙ্গত, গত বছরের ৩ অক্টোবর খাদিজাকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছিলেন বদরুল। ঘটনার পর তাকে একমাত্র আসামি করে মামলা করেন খাদিজার চাচা। ঘটনার পর আটককৃত বদরুল আদালতে স্বীকারোক্তি দেন। শাবি ছাত্রলীগের সহসম্পাদক বদরুলকে ওই বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার করা হয়। গত ২৬ ফেব্রুয়ারি আদালতে বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দেন খাদিজা। ১ মার্চ মামলাটি সিলেট মুখ্য মহানগর হাকিম আদালত থেকে মহানগর দায়রা জজ আদালতে স্থানান্তর করা হয়। ৫ মার্চ যুক্তিতর্ক শেষে রায়ের তারিখ ধার্য করা হয়।

সোনালীনিউজ ডটকম/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!