• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বন্ধুত্ব অটুট তাদের...


বিনোদন প্রতিবেদক জুলাই ১৯, ২০১৭, ০২:৪০ পিএম
বন্ধুত্ব অটুট তাদের...

ঢাকা: গেল ফেব্রুয়ারিতে একমাত্র ছেলে সন্তানসহ অস্ট্রেলিয়া থেকে ঢাকায় এসেই সপ্তাহ খানেকের মধ্যেই ফের অস্ট্রেলিয়া উড়ে গিয়েছিলেন বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। তবে ঈদের আগেই ঢাকায় ফেরেন তিনি। এবার শোনা যাচ্ছে, আপাতত আর ফিরে যাচ্ছেন না অস্ট্রেলিয়ায়? তাহলে কি আবারও অভিনয়ে ফিরবেন এই চলচ্চিত্র অভিনেত্রী?

এই প্রশ্নের উত্তর নিয়ে আপাতত মাথা ঘামাচ্ছেন না তিনি। বরং বর্তমানে ওজন কমানো নিয়ে ব্যস্ত আছেন শাবনূর। আর সময় পেলেই যাচ্ছেন পুরনো বন্ধুদের সঙ্গে আড্ডায়। সম্প্রতি তিনি মিলিত হয়েছিলেন পুরনো বন্ধু ওমর সানি ও অমিত হাসানের সঙ্গে। দূরে থাকলেও পুরনো বন্ধুদের সঙ্গে বন্ধুত্ব অটুট আছে বলেও জানালেন এই অভিনেত্রী।

ওমর সানি, অমিত হাসানের সঙ্গে বেশকিছু ছবিও দেখা যাচ্ছে সোশাল সাইটে। বিশেষ করে বেশকিছু বন্ধুত্বপূর্ণ ছবি নিজের ফেসবুকে শেয়ার করেছেন ওমর সানি।

অন্যদিকে চলচ্চিত্রে ফিরতে চলেছেন শাবনূর। তবে অভিনেত্রী হিসেবে নয়, বরং পরিচালক হিসেবে। মনের ভেতর লুকানো ছিলো পরিচালক হওয়ার মতো এমন সুপ্ত বাসনা। সব ঠিক থাকলে এবার অভিনয়ে নয়, বরং পরিচালক শাবনূরের দেখা পাওয়া যাওয়ার সম্ভাবনা আছে!  

সোনালীনিউজ/ঢাকা

Wordbridge School
Link copied!