• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বাংলাদেশি ভক্তের টুইটের জবাব দিলেন শাহরুখ


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ৪, ২০১৭, ০৫:১৫ পিএম
বাংলাদেশি ভক্তের টুইটের জবাব দিলেন শাহরুখ

ঢাকা: বলিউড বাদশা শাহরুখ খান শুধু ভারতের নয়, বরং গোটা উপমহাদেশে তার জনপ্রিয়তা তুঙ্গে। চারদিকে রয়েছে তার অসংখ্য ভক্ত অনুরাগী। যাদেরকে বলা হয়ে থাকে ‘ক্রেজি ফ্যান’! এবার তেমন এক বাংলাদেশি ভক্তের খোঁজ পাওয়া গেল। নাম তার অর্ণব মহসিন। যিনি নিজের মোবাইল ফোনটি বিক্রি করে ভারতে গিয়ে দেখে আসলেন সদ্য মুক্তি পাওয়া আলোচিত সিনেমা ‘রইস’। 

শুধু তাই না, ছবিটি দেখার পর তার মোবাইল ফোন বিক্রি করে ভারতে গিয়ে ‘রইস’ দেখার ঘটনাটি শাহরুখ খানকে টুইটে ম্যানশন করে জানায় ‘এসআরকে চেন্নাই এফসি’-নামের একটি ফ্যানপেইজ। আর তখনি সেটা চোখে পড়ে খান সাহেবের। এমন ঘটনা শাহরুখের টুইট ও ফেসবুকে প্রতিদিন হাজারো দেখা গেলেও বাংলাদেশি ভক্তের কথা শুনে টুইটে এমন ক্রেজি ফ্যানের জবাব দেন তিনি। 

বাংলাদেশি ভক্তের এমন পাগলামির কথা শুনে শাহরুখ রিটুইট করেন ওই ভক্তকে উদ্দেশ্য করে। দূর থেকে পিঠ চাপড়ে দেয়ার ভঙ্গিতে বলেন, ধন্যবাদ হে যুবক! আশা করি সিনেমাটি উপভোগও করেছো!

প্রতিদিন শাহরুখের টুইট ও ফেসবুকে এমন হাজারো ভক্ত অনুরাগী মন্তব্য করেন। কিন্তু এতো এতো মানুষের মন্তব্যের উত্তর দেয়া কখনোই সম্ভব হয়ে উঠে না শাহরুখের। কিন্তু বাংলাদেশি ভক্তকে উদ্দেশ্য করে মন্তব্য করায় ব্যাপক উচ্ছ্বসিত সেই ভক্ত। স্ক্রিনশটে শারুখের মন্তব্যটি তিনি সঁপে দিয়েছেন নিজের ফেসবুক পেইজের কভারে। সেখানে লিখেছেন, পার্মানেন্টলি একটা ছবি কভারে বরাদ্ধ হয়ে গেলো!

এছাড়া শাহরুখের মন্তব্য পেয়ে অর্ণব মহসিন নিজের অনুভূতি প্রকাশ করে ফেসবুকে লিখেন, ফাইনালি কষ্টের প্রতিদান পেলাম। পারসোনালি শাহরুখ খান থেকে রিপ্লাই পেলাম। মনের অবস্থা এখন ভাষায় প্রকাশ করার মত না।

অন্যদিকে মোবাইল বিক্রি করে বাংলাদেশি যুবকের ভারত গমন ও শাহরুখের ‘রইস’ দর্শনের ঘটনাটি স্থান পেয়েছে বেশকিছু ভারতীয় মিডিয়াতেও। শাহরুখের পাগলা ভক্ত যে বাংলাদেশে অসংখ্য আছে সে বিষয়টি তুলে ধরেছে ‘মুম্বাইটাইস’ নামের একটি পোর্টাল। সেখানে বাংলাদেশের যুবক অর্ণবের কথা তুলে ধরা হয়। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!