• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বাইক থেকে পড়ে আহত শাহরুখকন্যা সুহানা


বিনোদন ডেস্ক নভেম্বর ৪, ২০১৭, ১০:৩৪ এএম
বাইক থেকে পড়ে আহত শাহরুখকন্যা সুহানা

ঢাকা: মা গৌরীর সঙ্গে বাবা শাহরুখ খানের বার্থডে পার্টির সেলিব্রেশন প্ল্যান করেছিলেন ইতোমধ্যে তারকা বনে যাওয়া সুহানা খান। পার্টির দিন অবশ্য সমস্ত কিছু ভালোভাবে আয়োজনের জন্য গৌরী ও সুহানা শাহরুখের আগেই পৌঁছেছিল আলিবাগের বাংলোয়। পরে সেখানে শাহরুখের জন্মদিন সেলিব্রেট করতে পৌঁছায় গোটা বলিউড। কে না ছিল সেই পার্টিতে!  

সুজান খান, শ্বেতা বচ্চন, মাহিপ কাপুর, সীমা কাপুর থেকে শুরু করে সেখানে আমন্ত্রিত ছিলেন গৌরীর ঘনিষ্ঠ বন্ধুরা। উপস্থিত ছিল অন্যন্যা পান্ডে, সানায়া কাপুরসহ সুহানার বন্ধু-বান্ধবরাও। পার্টিতে পৌঁছান কিং খানের বড় ছেলে আরিয়ানও।

খাওয়া-দাওয়ার পাশাপাশি পার্টির দিন তিনটি বাইক নিয়ে অ্যাডভেঞ্চারে বেরিয়ে পড়েন শাহরুখসহ বেশ কয়েকজন। আর সেখানেই ঘটে বিপত্তি। মিড-ডে সূত্রে খবর, তিনটি বাইকের একটিতে শাহরুখের পেছনে বসেছিলেন দীপিকা, অন্যটি সিদ্ধার্থের সঙ্গে ছিলেন আলিয়া, আর আরেকটিতে ভাই আরিয়ানের সঙ্গে ছিল সুহানা। আর সেখানেই ঘটল বিপত্তি। আহত হলেন শাহরুখের মেয়ে সুহানা খান।

শাহরুখপুত্র আরিয়ানের বাইক নিয়ন্ত্রণ হারালে পড়ে যায় সুহানা। তার পায়ে চোট লাগে। পরবর্তীতে জানা যায়, সুহানা পড়ে যাওয়ার পরই দৌড়ে আসেন শাহরুখ। আরিয়ানকে বরফ নিয়ে আসতে বলেন। ওই রাতেই চিকিৎসককে ডেকে আনেন বাংলোতে। প্রাথমিক চিকিৎসার পর সুহানা এখন সুস্থ আছেন বলে জানা যায়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!