• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘বাকি পোশাকটা খুলে ফেলছ না কেন?‍‍’


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ১৪, ২০১৭, ১০:৪০ এএম
‘বাকি পোশাকটা খুলে ফেলছ না কেন?‍‍’

ঢাকা: বলিউডের নতুন মুখ তাপসী পান্নুর বিকিনি পরা একটি ছবি সম্প্রতি টুইটারে প্রকাশ পেয়েছে। তার নতুন সিনেমা জুড়ওয়া ২-এর স্ন্যাপ এটি। আর এই ছবি নিয়েই যতো ঝামেলায় পড়লেন এই অভিনেত্রী। ছবিটি টুইটারে দিতে না দিতেই এক টুইটার ব্যবহারকারী মন্তব্য করলেন, আমাদের দেশে অভিব্যক্তি প্রকাশের স্বাধীনতা আছে।

তাহলে তুমি কেন তোমার বাকি পোশাকটা খুলে ফেলছ না? এটা দেখার পর তোমার ভাই অবশ্যই গর্ব বোধ করবে। টুইটটি পরে অবশ্য মুছে ফেলা হয়। কিন্তু ততক্ষণে তাপসীর কানে সেখবর পৌঁছে গেছে। উত্তরে তিনি লেখেন, 'সরি। ভাই নেই। নাহলে অবশ্যই জিজ্ঞাসা করে জানাতাম।

এখনকার মতো বোনের উত্তর চলবে? সম্প্রতি এই অভিনেত্রীদের আউটফিট নিয়ে চর্চা চলছে সোশ্যাল সাইটে। ফাতিমা সানা শেখ ও সোহা আলি খান তাদের পোশাকের জন্য সমালোচিত হয়েছেন বার কয়েক। ফাতিমা তাঁর একটি সানবাথ করার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। ফাতিমার দোষ ছিল, তিনি সেটি রমজানের সময় পোস্ট করেছিলেন।

সোহার দোষ ছিল তিনি তার বেবি শাওয়ারে বাঙালি স্টাইলে শাড়ি পরেছিলেন। আর সেটি ছিল ঈদের সময়। তখন তাকে সোশ্যাল সাইটে লেখা হয়েছিল, তোমার লজ্জা পাওয়া উচিত। তুমি মুসলিম নও! একটি ফোটোশুটে নিজের পোশাক নিয়ে সমালোচিত হয়েছেন দীপিকা পাড়ুকোন। একইভাবে ভারতের প্রধানমন্ত্রী মোদির সামনে ছোটো পোশাক পরার কারণে সমালোচিত হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়াও।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!