• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘বাবুল আক্তারের চাকরি বাহাল, কিন্তু অফিস করে না’


চট্টগ্রাম প্রতিনিধি জুলাই ২১, ২০১৬, ০৯:৩০ পিএম
‘বাবুল আক্তারের চাকরি বাহাল, কিন্তু অফিস করে না’

পুলিশের আইজিপি এ কে এম শহীদুল হক বলেছেন,  ‘বাবুল আক্তারের চাকরি এখনো বাহাল আছে, কিন্তু সে অফিস করে না। এছাড়া সে অফিসে আসেও না এমনকি আমাদের সাথে যোগাযোগও করে না। কিন্তু সে কেন অফিস করে না বা যোগাযোগ করে না সেটা আমরা বলতে পারবো না।’

বৃহস্পতিবার (২১ জুলাই) বিকেল ৫টার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপির) মেস ভবন উদ্বোধনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘মেন্টাল ডিপ্রেশনে সে বলছে তার চাকরি করার মানসিকতা নেই। যার কারণে সে হেড কোয়ার্টারে আসেও না এমনকি যোগাযোগও করে না।’

বাবুল আক্তারের স্ত্রী মিতু হত্যার সর্বশেষ বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে তিনি বলেন, সেটাতো আপনারা জানেন, এখানকার পুলিশ বিষয়টি তদন্ত করছে আর এই তদন্তের যথেষ্ট অগ্রগতি আছে। ঘটনার মূল হোতা মুসা। তাকে গ্রেফতার করতে পারলেই সব কিছু আয়নার মতো পরিষ্কার হয়ে যাবে বলে জানান আইজিপি।

বিভিন্ন স্থান থেকে জঙ্গিরা বিভিন্নভাবে হুমকি দিচ্ছে বলে জানা যাচ্ছে- এমন প্রশ্নের জবাবে শহীদুল হক বলেন, এটা ভিত্তিহীন কথা। এর আগে যতগুলো ঘটনা ঘটেছে কেউ আগাম জানিয়ে ঘটনা ঘটায়নি। সুতরাং তারা সাধারণ মানুষের মাঝে ইচ্ছাকৃতভাবে আতংক ছড়ানোর জন্য এসব করে যাচ্ছে।

তিনি বলেন, আমরা সব বিষয় চিন্তা করে নিরাপত্তা দেয়ার জন্য বিভিন্নভাবে নিরাপত্তা জোরদার করেছি। যাতে করে জঙ্গিরা কোনো ধরনের নাশকতা ঘটাতে না পারে। যত ধরনের কৌশল আছে পুলিশের সকল ধরনের কৌশল আমরা প্রয়োগ করছি। আমরা মনে করি না যে এই মুহূর্তে বড় ধরনের কিছু হয়ে যাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপির) কমিশনার ইকবাল বাহার, অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ ও অভিযান) দেবদাস ভট্টাচার্যসহ সিএমপির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!