• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘বাহুবলী’র মত ঝাঁপ দিতে গিয়ে ইন্দ্রপালের মৃত্যু


বিনোদন ডেস্ক জুলাই ২৩, ২০১৭, ০৫:১৫ পিএম
‘বাহুবলী’র মত ঝাঁপ দিতে গিয়ে ইন্দ্রপালের মৃত্যু

ঢাকা: সিনেমার নায়ককে বাস্তবেও অনেকে অনুকরণ করেন। এটা স্বাভাবিক। পর্দার হিরোর স্টাইল, ফ্যাশন সবই অনুকরণ করতে বাধা নেই। কিন্তু তাই বলে নায়ককে অনুকরণ করে জীবনকে হুমকির মুখে ফেলে দেয়ার মতো মস্ত ভুল করতে নেই। অথচ এমন ভুলই করলেন ভারতের মহারাষ্ট্রের থানে এলাকার ইন্দ্রপাল পাটিল নামে এক ব্যক্তি!

হ্যাঁ। ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেতা প্রভাস অভিনীত আলোচিত ছবি ‘বাহুবলী দ্য বিগিনিং’ অনুপ্রাণিত হয়ে বোকামি করে নিজের জীবনটাই দিয়ে দিলেন ইন্দ্রপাল নামের এক ব্যক্তি। তিনি ‘বাহুবলী’তে প্রভাসের মতো হুবুহু জলপ্রপাত থেকে লাফিয়ে পড়তে চেয়েছিলেন। কিন্তু লোকটির হয়তো জানা নেই যে, প্রভাস নিজেও জলপ্রপাত থেকে লাফায়নি। বরং সেটা কৃত্রিমভাবে সেট নির্মাণ করে হয়েছে। 

মূলত ‘বাহুবলী’ সিনেমায় জলপ্রপাতের উপর দিয়ে প্রভাসের ঝাঁপ দেওয়ার দৃশ্য যাদের মনে আছে, ঠিক সেভাবে ঝাঁপ দিতে গিয়ে মৃত্যু হয় এক ব্যক্তির। পুলিশ জানিয়েছে, মহারাষ্ট্রের থানে এলাকার মাহুলি জলপ্রপাত দেখতে গিয়েছিলেন ইন্দ্রপাল পাটিল নামে ওই ব্যক্তি। সঙ্গে ছিল বন্ধুরা। বন্ধুদের নাকি বলে কয়ে ‘বাহুবলী’র মতো ঝাঁপ দেন। আর তাতেই ঘটে দুর্ঘটনা।

ইন্দ্রপালের ভাই মুম্বাই মিররকে জানান, পুলিশের তরফ থেকে তারা মৃত্যুর খবর পেয়েছেন। ইন্দ্রপালবাবুর স্ত্রী রয়েছেন। পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।
সোনালীনিউজ/ঢাকা

Wordbridge School
Link copied!