• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বিএনপি আগামী নির্বাচনে অংশ নেবে, তবে শেখ হাসিনার অধীনে নয়


নোয়াখালী প্রতিনিধি সেপ্টেম্বর ১১, ২০১৭, ০৮:৪৪ পিএম
বিএনপি আগামী নির্বাচনে অংশ নেবে, তবে শেখ হাসিনার অধীনে নয়

নোয়াখালী: বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক উপদেষ্টা জয়নুল আবদীন ফারুক বলেছেন, বিএনপি আগামী নির্বাচনে অংশ নেবে, তবে শেখ হাসিনার সরকারের অধীনে নয়, সহায়ক সরকারের অধীনে।

সোমবার (১১ সেপ্টেম্বর) বেগম খালেদা জিয়ার দশম কারামুক্তি দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জয়নুল আবদীন ফারুক বলেন, সেনবাগে বিএনপি নামধারী কিছু নেতা ত্রাণ বিতরণের নামে আওয়ামী লীগের সঙ্গে আতাত করে বিএনপি নেতাকমীদের নামে মামলা দিয়ে হয়রানি করছে।

ওইসব ভুঁইফোড় নেতারা কোন ধরণের বিএনপি করে সভায় উপস্থিত নেতাকমীদের প্রশ্ন করে এর উত্তর জানতে চান তিনি।

কাবিলপুর ইউনিয়ন বিএনপির সভাপতি শেখ মোস্তাফিজুর রহমানে সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদল সেক্রেটারী নুরনবী রাজুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও সেনবাগ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোক্তার হোসেন পাটোয়ারী, জেলা বিএনপির সহ সভাপতি আবু ইউসুফ মজুমদার, জেলা মহিলা দল সাধারণ সম্পাদক ও সেনবাগ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিন আক্তার কানন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কাবিলপুর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বাহার, সেনবাগ উপজেলা মহিলা দল সভাপতি সুফিয়া আক্তার মনি।

সোনবাগ উপজেলা বিএনপির সহ সভাপতি জাফর উল্লাহ খান, কাদরা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট বেলায়েত হোসেন, অম্বরনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল আমিন, নাটেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাজালাল দুলাল প্রমুখ।

এছাড়াও সেনবাগ পৌরসভা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকমীরা খালেদা জিয়ার দশম কারামুক্তি দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

এসময় উপস্থিত ছিলেন, সেনবাগ পৌরসভা বিএনপির সভাপতি জহিরুল ইসলাম লিটন, সেক্রেটারী শহিদ উল্লাহ, জেলা বিএনপির সহ সভাপতি জাহিদুল হক সবুজ, নূরনবী বাচ্চু, হাজ্বী রহিম উল্লাহ সুজন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!