• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বিমানবন্দরে হামলা: সেই শিহাবের বিরুদ্ধে মামলা


বিশেষ প্রতিনিধি নভেম্বর ৭, ২০১৬, ০৭:৫১ পিএম
বিমানবন্দরে হামলা: সেই শিহাবের বিরুদ্ধে মামলা

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে হামলার ঘটনায় সেই শিহাবের বিরুদ্ধে মামলা করা হয়েছে। সোমবার (৭ নভেম্বর) বিকালে আনসারের কোম্পানি কমান্ডার আশরাফুল ইসলাম বিমানবন্দর থানায় এ মামলা দায়ের করেন।

রোববার (৬ নভেম্বর) সন্ধ্যায় ওই হামলার ঘটনায় শিহাবের ছুরিকাঘাতে এক আনসার সদস্য নিহত এবং এক আনসার সদস্য ও দুই আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্য আহত হন।

এদিকে এপিবিএন সদর দফতরের অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন ও ইনটেলিজেন্স) হাসিব আজিজকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (৭ নভেম্বর) দুপুরে ঘটনাস্থল পরিদর্শন শেষে হাসিব আজিজ সাংবাদিকদের বলেন, ঘটনাটি কেন ঘটলো, কোথাও কোনো দুর্বলতা আছে কি না, কারও দায়িত্ব অবহেলা রয়েছে কি না- এসব বিষয় তদন্ত করে দ্রুততম সময়ের মধ্যে প্রতিবেদন দেয়া হবে।

রোববার (৬ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার বিমানবন্দরের তিন নম্বর বহির্গমন লাউঞ্জে ছুরি নিয়ে নিরাপত্তা কর্মীদের ওপর হামলা চালায় শিহাব (২০)। তার বাড়ি রাজশাহী বলে জানা গেছে। পরে আহত অবস্থায় তাকে আটক করা হয়।

হামলায় ছুরিকাঘাতে সোহাগ আলী (৩২) নামের এক আনসার সদস্য নিহত হন। এ ঘটনায় জিয়াউর রহমান নামের এক আনসার সদস্য এবং আশিক ও ইশতিয়াক নামে দুজন এপিবিএন সদস্যও আহত হন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!