• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ব্রাক্ষণবাড়িয়ায় স্বামী হত্যার আসামি স্ত্রী মুন্সীগঞ্জে গ্রেপ্তার


মুন্সীগঞ্জ প্রতিনিধি জানুয়ারি ১৫, ২০১৮, ০৪:২৪ পিএম
ব্রাক্ষণবাড়িয়ায় স্বামী হত্যার আসামি স্ত্রী মুন্সীগঞ্জে গ্রেপ্তার

মুন্সীগঞ্জ : জেলা সদরের পূর্ব শীলমন্দির গ্রামের সৌদি প্রবাসী দীন ইসলামের (৩৫) হত্যার প্রধান আসামি স্ত্রী সাবিনা ইয়াসমিন রুনাকে (৩০) গ্রেপ্তার করেছে মুন্সীগঞ্জ থানা পুলিশ। এই ঘটনায় ব্রাক্ষণবাড়িয়ার নাসিরনগর থানায় স্ত্রীকে প্রধান আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়।

সোমবার (১৫ জানুয়ারি) সকাল ১০টার দিকে তাকে পূর্ব শীলমন্দির গ্রামের নিজ শ্বশুর বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে রবিবার রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে শাহবাগ পুলিশের সহায়তায় ময়না তদন্ত শেষে মরদেহ তার নিজ বাড়িতে নিয়ে আসলে এলকায় শোকের মাতুম চলছে। সকাল ১১টার দিকে শীল মান্দির স্কুল মাঠে জানাজা শেষে তার লাশ দাফন করা হয়।

মামলার বাদী নিহতের চাচা শাহ আলম জানান, দীন ইসলামের সঙ্গে সাবিনার ১০ বছর আগে বিয়ে হয়। তাদের পরিবারে দুই সন্তান আছে। প্রায় এক বছর ধরে সাবিনার সঙ্গে দীন ইসলামের পরিবারের নানা কারণে ঝগড়া চলে আসছিল এবং সাবিনার নিজ বাড়ি ব্রাক্ষণবাড়িয়ার নাসিরনগর থানার গুনিয়াউক গ্রামে বসবাস করছিল। ১০ দিনের ছুটি নিয়ে দীন ইসলাম বাংলাদেশে আসে এবং ১০ জানুয়ারি (বুধবার) শ্বশুর বাড়িতে গিয়ে সাবিনাকে আনতে যায়।

এ সময় একদিন অতিবাহিত করার পর বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাত ২টার দিকে স্ত্রী ও শ্বশুর বাড়ির লোকজন দীন ইসলামের মাথায় গুরুতর জখম করে। পরবর্তীতে সিলেটের  হবিগঞ্জে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে ভোররাত ৪টার দিকে ঢামেক হাসপাতালে দীন ইসলামকে মৃত বলে ঘোষণা করে। পরবর্তীতে শ্বশুর বাড়ির লোকজন আমাদের জানালে হাসপাতালে দীন ইসলামের মরদেহ পাওয়া যায়। এর পরপরই শ্বশুর বাড়ির লোকজনের খুঁজে পাওয়া যায়নি। এই ঘটনায় চারজনের নাম উল্লেখ করে নাসিরনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

নাসির নগর থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা সাদন চৌধুরী জানান, এই ঘটনায় মামলার প্রধান আসামি রুনাকে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ আটক করে পুলিশ হেফাজতে রেখেছে। এই ঘটনায় গত ১৩ জানুয়ারি একটি হত্যা মামলা দায়ের করা হয়।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মঞ্জুর হোসেন জানান, সোমবার সকালে পূর্ব শীলমান্দি গ্রামের দীন ইসলামের নিজ বাড়ি থেকে প্রধান আসামি রুনাকে গ্রেপ্তার করা হয়েছে। নাসিরনগর থানা পুলিশ থানায় আসলে তাদের কাছে আসামিকে হস্তান্তর করা হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!