• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
মুন্সীগঞ্জ হাসপাতাল

ভাবীর লাশ ফেলে পালালো দেবর, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা


মঈনউদ্দিন সুমন, মুন্সীগঞ্জ সেপ্টেম্বর ১৩, ২০১৮, ০২:০৬ পিএম
ভাবীর লাশ ফেলে পালালো দেবর, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা

মুন্সীগঞ্জ: জেলার জেনারেল হাসপাতালে গৃহবধু শারমিন বেগম (২৬) নামের এক গৃহবধুর মরদেহ রেখে শশুর বাড়ির লোকজন পালিয়েছে। পরিবারের দাবি পরিকল্পিতভাবে হত্যা করে হাসপাতালে রেখে শশুর বাড়ির লোকজন পালিয়ে যান।

বুধবার দুপুর আড়াই টার দিকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপালে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার মেয়ে পক্ষের লোকজন জানতে পেয়ে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে এসে এ সব অভিযোগ করেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, লাশ নিয়ে আসা দেবর সালাম বুধবার আড়াইটার দিকে মৃত অবস্থায় গৃহবধুর মরদেহ হাসপাতালে নিয়ে আসা হয়। এর সাথে আড়াই বছরের একটি মেয়ে আইভিকে ও নিয়ে আসা হয়।

তারা জানায়, মা ও মেয়ে সাপ তারানো ওষুধ খেয়ে ফেলেছে বলে পরিবারের লোকজন জানায়। মাকে মৃত অবস্থায় আনা হয়েছে আর মেয়েকে গুরুতর অবস্থায় আনা হয়েছে। তাৎখনিক মেয়েটি ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সিরাজদিখান উপজেলার রশুনিয়া ইউনিয়নের আবির পাড়া গ্রামের দীন ইসলামের বড় মেয়ে শারমিন বেগম। টঙ্গিবাড়ি উপজেলার মারিয়ল গ্রামের রাজ্জাক দেওয়ানের ছেলে আলম দেওয়ানের ছেলের সাথে বিগত ২০১১ সালে বিবাহ দেওয়া হয়।

নিহত শারমিনের খালু জহিরুল হক জানায়, বিয়ে হওয়ার পর থেকে তার শশুর বাড়ি লোকজন বিভিন্ন ধরনের নির্যাতন চালাতো। প্রতিবাদ করলে ছোট মেয়ে আইভিকে মেরে ফেলার হুমকি ধামকি দিতো। এখনো পর্যন্ত আইভির খোজঁ জানা যায়নি। তিনি বলেন, শারমিনকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। তাই মরদেহ রেখে হাসপাতাল থেকে পালিয়েছে শারমিনের শশুর বাড়ির লোকজন।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের কর্তব্যরত ডা: শৈবাল বশাক জানায়, মৃত অবস্থায় একটি মেয়েকে নিয়ে আশা হয়। আর অসুস্থ্য অবস্থায় একটি শিশুকে আনা হয়। অসুস্থ্য শিশুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্ররণ করা হয়েছে । তিনি বলেন, শিশুটিকে আইসিওতে রাখতে হবে তা নাহলে বাচানো মুসকিল।

এ বিষয়ে টঙ্গিবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মো: আওলাদ হোসেন জানায়, আমরা শুনেছি এমন একটি ঘটনা ঘটেছে। এটা হত্যা না আত্মহত্যা ময়নাতদন্ত রির্পোট শেষে বলা যাবে। পরিবারের পক্ষ থেকে এখনো কোন লিখিত অভিযোগ আসেনি।  লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!