• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ভাড়াটিয়ার হেনস্তার শিকার রণবীর!


বিনোদন ডেস্ক জুলাই ২১, ২০১৮, ১২:৩৫ পিএম
ভাড়াটিয়ার হেনস্তার শিকার রণবীর!

রণবীর কাপুর

ঢাকা: বলিউড স্টার রণবীর কাপুরের বিরুদ্ধে শীতল সূর্যবংশী নামে এক নারী ভাড়াটিয়া মামলা করেছেন। ২৪ মাসের জন্য এই অভিনেতার একটি অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছিলেন শীতল সূর্যবংশী । রণবীর কাপুরের পুনের বাসস্থানের এক ভাড়াটিয়া হঠাৎই তার বিরুদ্ধে ৫০ লাখ রুপির মামলা করে দিয়েছেন।

গত ২৯ জুন মুক্তি পায় সঞ্জয় দত্তের বহুল আলোচিত বায়োপিক ‘সঞ্জু’। এতে নাম ভূমিকায় অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন রণবীর কাপুর। কয়েক সপ্তাহে প্রায় ৫০০ কোটি আয় করে ফেলেছে সিনেমাটি। নিঃসন্দেহে প্রশংসার বন্যায় ভাসছেন এ অভিনেতা। ঠিক এই মুহূর্তেই ভাড়াটিয়ার মাধ্যমে হেনস্তার শিকার হতে হলো রণবীরকে।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদন অনুযায়ী, শীতল সূর্যবংশী নামে এক নারী ২৪ মাসের জন্য ভাড়া নিয়েছিলেন অভিনেতার একটি অ্যাপার্টমেন্ট। রণবীর কাপুরের পুনের বাসস্থানের এক ভাড়াটিয়া হঠাৎই তার বিরুদ্ধে ৫০ লাখ রুপির মামলা করে দিয়েছেন।

রণবীরের ওই অ্যাপার্টমেন্টটি রয়েছে পুনের কল্যাণী নগরের ট্রাম্প টাওয়ারে। ২০১৬ সালের অক্টোবর মাসে ভাড়া নিয়েছিলেন শীতল। চুক্তি অনুযায়ী প্রথম ১২ মাসের জন্য মাসিক চার লাখ রুপি ভাড়া দেওয়ার কথা ছিল এবং পরের ১২ মাসের মাসিক ভাড়া হওয়ার কথা ছিল চার লাখ ২০ হাজার রুপি। কিন্তু সংবাদমাধ্যমকে শীতল জানিয়েছেন, তিনি ২৪ লাখ রুপি জমা দিয়েছেন রণবীরকে।

এত টাকা দেওয়ার পরেও নাকি মাত্র ১১ মাসের মধ্যেই শীতলকে রণবীর বাধ্য করেন বাড়ি খালি করতে। ফলে ২০১৭ সালের আগস্ট মাসেই ফ্ল্যাট ছেড়ে দেন শীতল সূর্যবংশী। এর পরে চলতি বছরের জানুয়ারি মাসে রণবীরকে একটি নোটিশ পাঠান শীতল।

শীতলের দাবি, নোটিশের কোনো উত্তর দেননি অভিনেতা। হঠাৎ করে বাড়ি ছেড়ে দেওয়ার ফলে তার পরিবারকে যে সমস্যার মধ্যে পড়তে হয়েছে, তার জন্যই ৫০.৪০ লাখ রুপি ক্ষতিপূরণ চেয়েছেন শীতল।

এদিকে রণবীর এক বিবৃতিতে জানিয়েছেন, তিন মাস কোনো ভাড়াই দেননি শীতল সূর্যবংশী। আগামী ২৮ আগস্ট এই মামলার শুনানি। সেদিনই জানা যাবে রণবীরের বিরুদ্ধে আনা অভিযোগ সত্য নাকি মিথ্যা।

সূত্র: এনডিটিভি

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!