• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ভয়ে দেশ ছেড়েছেন বিএনপি নেত্রী


ফরিদপুর প্রতিনিধি জুলাই ২১, ২০১৭, ০৩:৩৩ পিএম
ভয়ে দেশ ছেড়েছেন বিএনপি নেত্রী

ঢাকা: মামলা মোকাবিলার ভয়ে বিএনপি নেত্রী দেশ ছেড়ে পালিয়ে গেছেন বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, তারেক জিয়ার সাত বছরের জেল হয়েছে। তিনিও জেল খাটার ভয়ে ফেরারি হয়ে পালিয়ে বেড়াচ্ছেন।

শুক্রবার (২১ জুলাই) ফরিদপুরে দুস্থ, বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বেলা সাড়ে ১১টার দিকে ফরিদপুর শহরের কবি জসীম উদ্দীন হল মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মোশাররফ হোসেন বলেন, বিএনপি-জামায়াত নেত্রী বেগম জিয়া ক্ষমতা থাকা অবস্থায় দেশে উন্নয়নের নামে লুটপাট করা হয়েছে। শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পর দেশকে পিছিয়ে পড়া থেকে এখন উন্নয়নের মহাসড়কে তুলেছেন।

বর্তমান সরকার রাজনৈতিক ভাবে শক্ত অবস্থানে রয়েছে দাবি করে স্থানীয় সরকার মন্ত্রী বলেন, ২০১৮ সালের ডিসেম্বরে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। খালেদা জিয়া ‘লেবেল ফিল্ড প্লেয়িং’ এর কথা বলছেন। তাঁর এ কথার মানে আমি বুঝি না। নির্বাচন কমিশনের দায়িত্ব নির্বাচন পরিচালনা করা। বর্তমান নির্বাচন কমিশন সে দায়িত্ব সুচারু ভাবে পালন করবেন।

ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়ার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন- ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোহতাসেম হোসেন ওরফে বাবর, সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক এ এস এম আলী আহসান প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!