• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মওদুদের যে আশা পূরণ করলেন না প্রধানমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক জুলাই ২১, ২০১৮, ০৭:৩৮ পিএম
মওদুদের যে আশা পূরণ করলেন না প্রধানমন্ত্রী

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ’র আশা পূরণ করলেন না প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২১ জুলাই) জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক আলোচনা সভায় মওদুদ আহমদ বলেন, আমার প্রত্যাশা আজকের গণসংবর্ধনা অনুষ্ঠান থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তত্বাবধায়ক সরকারের অধীনে আগামী নির্বাচনের ঘোষণা দেবেন।

কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকের গণসংবর্ধনা অনুষ্ঠানে আগামী নির্বাচন নিয়ে এমন কোন ঘোষণা দেননি। এমনকি আগামী নির্বাচন নিয়েও কোন ধরনের কথা বলেন নি।

প্রেসক্লাবের ওই অনুষ্ঠানে ব্যারিস্টার মওদুদ আহমদ বলেন, ‘আজ প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দেওয়া হবে। সরকারি খরচে বিশাল আয়োজন সম্পন্ন করা হচ্ছে। তাতে আমাদের কোনো আপত্তি নেই কিন্তু আমাদেরকেও একইভাবে সমাবেশ করতে দিতে হবে।’

এদিকে শনিবার (২১ জুলাই) রাজধানীর সোহরা‌ওয়ার্দী উদ্যানে নিজের দল আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বাংলার মানুষ যেন অন্ন-বস্ত্র-বাসস্থান পায়, উন্নত জীবন পায়- সেটাই আমার জীবনের লক্ষ্য। আমি জনগণের সেবক। জনগণের জন্যই কাজ করতে এসেছি। জনগণ কী পেল, সেটাই আমার কাছে বিবেচ্য। এছাড়া আর চাওয়া-পাওয়ার কিছু নেই আমার।

তিনি আরও বলেন, তিনি বলেন, ‘বাংলাদেশের মানুষ যা অর্জন করেছেন তা মহান ত্যাগের মাধ্যমেই করেছে। এখন আওয়ামী লীগ সরকারের একটাই লক্ষ্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণ করা।’

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!