• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মাকে নিয়ে ইউটিউবে অয়নের গান (দেখুন)


বিনোদন প্রতিবেদক মে ১৬, ২০১৭, ০৪:৫৭ পিএম
মাকে নিয়ে ইউটিউবে অয়নের গান (দেখুন)

ঢাকা: সুরকার ও সঙ্গীত পরিচালক হিসেবে অয়ন চাকলাদারের পরিচিতি রয়েছে। গায়ক হিসেবেও তিনি শ্রোতাপ্রিয়তা পেয়েছেন। তার বেশ কিছু গান জনপ্রিয়তা পেয়েছে। এবার অয়ন মা দিবস উপলক্ষে একটি গান করেছেন।

‘মা’ শিরোনামের গানটি লিরিক্যাল ভিডিওসহ রোববার (১৪ মে) মা দিবসে সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে। প্রকাশের পর থেকে গানটি শ্রোতারা পছন্দ করছেন। অনেক প্রশংসাও পাচ্ছেন অয়ন। ‘মা’ গানটি লিখেছেন কামরুল ইসলাম। সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন অয়ন নিজেই।

গানটির লিরিক্যাল ভিডিও প্রকাশ হলেও এই ভিডিওতে খানিকটা ব্যতিক্রম কিছু উপস্থাপন করা হয়েছে। ভিডিওতে মায়ের সঙ্গে তোলা এ সময়ের অনেক তারকার ছবি ব্যবহার করা হয়েছে। এক সঙ্গে এতো মায়ের মুখ এই প্রথম কোনো গানে তুলে ধরা হলো।

এ প্রসঙ্গে অয়ন বলেন, মা’কে নিয়ে গান করে একটা স্বর্গীয় তৃপ্তি পেয়েছি। শ্রোতারাও ভালো ভাবে গ্রহণ করছেন, এটাই সার্থকতা। সব মায়ের প্রতি শ্রদ্ধা জানিয়ে গানটি করা। আমি চিরদিন থাকব না, কিন্তু এই গান যত দিন থাকবে, সবার জন্য একটি অমলিন স্মৃতি হয়ে থাকবে। গানটিতে নিজের মায়ের সঙ্গে তোলা ছবি ব্যবহারের অনুমতি দেওয়ার জন্য আমি সবাইকে ধন্যবাদ জানাই।

‘মা’ গানের লিংক:

সোনালীনিউজ/এমটিএল

Wordbridge School
Link copied!