• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

‘মিনি পতিতালয়’ থেকে গ্রেপ্তার ৭


বগুড়া প্রতিনিধি জুন ১৯, ২০১৮, ০৬:৩৮ পিএম
‘মিনি পতিতালয়’ থেকে গ্রেপ্তার ৭

বগুড়া : বগুড়ার শেরপুরে আবাসিক এলাকায় মিনি পতিতালয় থেকে পুলিশ তিন নারী ও ৪ খদ্দেরসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেরপুর থানার এসআই পুতুল মোহন্ত জানান, দীর্ঘদিন যাবৎ উপজেলার মির্জাপুর ইউনিয়নের মদনপুর পশ্চিমপাড়ায় একটি বাড়িতে দেহ ব্যবসা চলে আসছিল বলে অভিযোগ ছিল। এরই প্রেক্ষিতে সোমবার (১৮ জুন)  রাত ১১টার দিকে অভিযান চালিয়ে পুলিশ দেহ ব্যবসার দুই মক্ষীরানী হালিমা বেওয়া ও শাহিদা খাতুনসহ ৭ জনকে গ্রেপ্তার করে। এ সময় আরো ৬ জন নারী-পুরুষ পালিয়ে যায়।

গ্রেপ্তারকৃতরা হলো- শেরপুর উপজেলার মদনপুর গ্রামের মৃত মঞ্জুর স্ত্রী হালিমা বেওয়া ওরফে ন্যাড়ানি (৫২), তার বোন স্বামী পরিত্যক্তা শাহিদা খাতুন (৪৫), ধুনকুন্ডি গ্রামের আবুল কাশেমের স্ত্রী রিক্তা খাতুন (৩০), সুত্রাপুর আখেরীপাড়া গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে হাফিজার রহমান (৪০), চকঘিনাই গ্রামের আজগর আলীর ছেলে ফজর আলী (৩০), মহিপুর নতুনপাড়া গ্রামের শাহ আলীর ছেলে রফিকুল ইসলাম (২০) ও নন্দীগ্রাম উপজেলার রুপিহার গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে সাগর মিয়া (২২)।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত ৭ জন ছাড়াও এ সময় পালিয়ে যাওয়া ৬ জন মোট ১৩ জনের বিরুদ্ধে শেরপুর থানায় মানবপাচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!