• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

মুক্তিপেল বলিউডের দীর্ঘতম চুমুর ছবি


বিনোদন ডেস্ক আগস্ট ২৫, ২০১৭, ১২:১৫ পিএম
মুক্তিপেল বলিউডের দীর্ঘতম চুমুর ছবি

ঢাকা: আজ (২৫ আগস্ট) মুক্তিপেল বলিউডের দীর্ঘতম চুমুর ছবি ‘এ  জেন্টলম্যান’। সিদ্ধার্থ মলহোত্রা ও জ্যাকলিন ফার্নান্দেজের রসায়ন ছবি এটি। ছবিটি পরিচালনা করেছেন রাজ ও ডিকে।

ছবির ‘লাগি না’গানটি ইতিমধ্যেই আলোচনায় এসেছে। ছবি মুক্তির আগে সেই গোপন কথা শেয়ার করলেন নায়ক স্বয়ং। সিদ্ধার্থের কথায়, ছবির একটা গুরুত্বপূর্ণ মুহূর্তে গানটি ব্যবহার করা হয়েছে।

খুবই  রোমান্টিক মূহূর্তে শুট হয়েছে। আমাদেরও সেই মানসিকতা তৈরি করতে হয়েছিল। জ্যাকলিন এতটাই হট ছিল যে ওকে সামলানো বেশ মুশকিল হয়েছিল। ওই গানের সিদ্বার্থ-জ্যাকুলিনের চুমু আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

পরিচালক জুটি সংবাদ সংস্থাকে বলেছেন, আমরা ওদের বলেছিলাম কোনও কাট ছাড়া শট নেব। কিন্তু ওরা এতটাই মগ্ন হয়ে হিয়েছিল যে কাট বলার পরও ওদের চুমু খাওয়া থামেনি।

এটাই বলিউডের দীর্ঘ চুমু। এই ছবিতে সিদ্ধার্থের ডাবল রোল। তার একটি চরিত্রের গৌরব। তিনি বিয়ে করে সংসারী হতে চান। আর অন্য চরিত্রের নাম ঋষি। যিনি ঝুঁকি নিতে ভালবাসেন। অ্যাকশনে তুখোড়।

জ্যাকলিনের চরিত্রের নাম কাব্য। তার সঙ্গে দু’জনেরই  প্রেম। অ্যাকশন, রোমান্স, কমেডি, নাচ-গানে ভরপুর ‘এ জেন্টলম্যান’। গল্পের শেষে দারুণ টুইস্টও রয়েছে। উপরি পাওনা সুনীল শেঠির অভিনয়।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!