• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মুন্সীগঞ্জে দু’পক্ষে সংঘর্ষ : ৫০ বাড়ি ভাঙচুর


মুন্সীগঞ্জ প্রতিনিধি মে ২২, ২০১৬, ০৫:৫৮ পিএম
মুন্সীগঞ্জে দু’পক্ষে সংঘর্ষ : ৫০ বাড়ি ভাঙচুর

আগামী ২৮মে ইউপি নির্বাচনকে সামনে রেখে মুন্সীগঞ্জ সদরের মোল্লাকান্দি ইউনিয়নের পৃথক ৪টি গ্রামে আওয়ামী লীগ ও বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে ককটেল বিস্ফোরণ ও ৫০টি বাড়ি-ঘর ভাঙচুরের খবর পাওয়া গেছে।

রবিবার (২২ মে) দুপুর ১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদারসহ ব্যাপক সংখ্যক পুলিশের উপস্থিতিতেই এসব ঘটনা ঘটেছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

স্থানীয়রা জানায়, মোল্লাকান্দি ইউনিয়নের আমঘাটা, রাজারচর, মহেশপুর ও চরডুমুড়িয়া গ্রামে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী রিপন পাটোয়ারী ও বিদ্রোহী প্রার্থী মহসীনা হকের সমর্থকরা মুখোমুখি অবস্থান নিয়ে ককটেল বিস্ফোরণ ঘটায়।

এ সময় আমঘাটা গ্রামে ২ প্রার্থীর লোকজন পরস্পরের ৫০টি বাড়ি-ঘর ভাঙচুর করে। পুলিশের উপস্থিতিতে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ককটেল বিস্ফোরণের মধ্য দিয়ে রণক্ষেত্রে পরিণত হয়।

এ বিষয়ে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মহসীনা হক জানান, আগে থেকেই ওই গ্রামগুলোতে তার সমর্থকদের বের করে দিয়েছিল আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী সমর্থকরা। রবিবার দুপুরে তার সমর্থকরা গ্রামে গেলে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা তাদের উপর ককটেল ছুড়ে মারে।

অন্যদিকে, আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী রিপন পাটোয়ারী বলেন- ককটেল বিস্ফোরণ ঘটিয়ে বিদ্রোহী প্রার্থীর লোকজন আওয়ামী লীগ নেতাকর্মীদের গ্রাম থেকে বের করে দিয়েছে। সহস্রাধিক আওয়ামী লীগ নেতাকর্মী এখন গ্রাম থেকে বিতাড়িত রয়েছে।

এ ব্যাপারে জেলা পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার বলেন,ব্যাপক সংখ্যক পুলিশ সদস্য নিয়ে ওই ইউনিয়নের বিভিন্ন গ্রাম পরিদর্শনে যাই। এ সময় দুইপক্ষের মধ্যে মুর্হূমুর্হূ ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। পুলিশ তাদের আটকের চেষ্টা চালালেও কাউকে ধরতে পারেনি।সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

 

Wordbridge School
Link copied!