• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মৌসুমী, সরাসরি অপুর দেখা প্রথম নায়িকা!


বিনোদন প্রতিবেদক মে ১৭, ২০১৭, ০৫:২১ পিএম
মৌসুমী, সরাসরি অপুর দেখা প্রথম নায়িকা!

ঢাকা: অপু বিশ্বাস। বাংলা চলচ্চিত্রে অন্যতম জনপ্রিয় নায়িকার নাম। গেল দশকে নায়িকা হিসেবে সবচেয়ে বেশী সিনেমায় অভিনয় করার রেকর্ডটি যার নামের পাশে লেপ্টে আছে। অথচ একটা সময়ে এই নায়িকা জানতেনই না যে, তিনি হয়ে যাবেন দেশের সবচেয়ে জনপ্রিয় নায়িকাদের একজন! কারণ, নায়িকা হওয়ার আগেও তিনি একজন সাধারণ মানুষের মতোই বাংলা সিনেমার দর্শক ছিলেন। কিন্তু একদিন এফডিসিতে আগমনই কি পাল্টে দিলো তাকে! এফডিসি এসে কি দেখেছিলেন, কাকে দেখেছিলেন এই নায়িকা?

২০০৩ সালে কাপড় ব্যবসায়ী চাচার হাত ধরে বগুড়া থেকে ঘুরতে ঢাকায় এসেছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। যেহেতু তিনি সংস্কৃতিমনা পরিবারের সন্তান এবং সিনেমার প্রতি প্রবল ঝুঁক, তখনই কাকাকে বলে গিয়েছিলেন এফডিসিতে। আর সেখানে গিয়ে তিনি প্রথম দেখা পান চিত্রনায়িকা মৌসুমীর। কোনো একটি সিনেমার শ্যুটিং ছিলো সেদিন। দর্শক হিসেবে প্রথমবার চিত্রনায়িকা মৌসুমীকে দেখে আপ্লুত হয়ে গিয়েছিলেন তিনি। সরাসরি প্রথম কোনো নায়িকা! 

তাও মৌসুমী ছিলেন খুব পছন্দের একজন অভিনেত্রী। তারসাথে সাক্ষাৎ করার সুযোগ না পেলেও দূর থেকে দেখেই নাকি মুগ্ধ হয়ে গিয়েছিলেন অপু। মৌসুমী ছাড়াও এদিন খল অভিনেতা নাসির খানকে দেখার সৌভাগ্য অর্জন করেছিলেন তিনি। যার ঠিক তিন বছর পর এই এফডিসিতেই নায়িকা হিসেবে ডাক পান অপু বিশ্বাস! তারপরের ঘটনাতো রীতিমত ইতিহাস। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!