• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ম্যাগাজিনের ফটোশ্যুটে শাহরুখকন্যা সুহানা


নিজস্ব প্রতিবেদক মার্চ ১৪, ২০১৮, ০২:০৬ পিএম
ম্যাগাজিনের ফটোশ্যুটে  শাহরুখকন্যা সুহানা

ঢাকা : কাজ পেলেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান। না কোনও বলিউডি সিনেমাতে নয়, একটি ম্যাগাজিনের ফটোশ্যুটে দেখা যাবে কিং খানের মেয়েকে। মা গৌরি খান নিজেই একথা স্বীকার করে নিয়েছেন।

বাবা বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা। আর তাই তার মেয়ে যে খবরে থাকবে তা আর বলার অপেক্ষা রাখে না। কিন্তু কবে বলিউডে পা রাখবে শাহরুখ খানের মেয়ে সুহানা, এই নিয়ে শাহরুখ ভক্তদের মধ্যে প্রশ্ন অনেকদিনের। আর হবে নাই বা কেন, বাবার মতোই মেয়েও যে কম জনপ্রিয় নয়।

সোশ্যাল মিডিয়ায় রীতিমতো তারকা সুহানা। তবে এখনই সিনেমায় না নামলেও ইতিমধ্যে ফটোশ্যুট শুরু করে দিয়েছে সে। সম্প্রতি এক অনুষ্ঠানে গৌরী খান জানান, ‘একটি ম্যাগাজিনের জন্য ফটোশ্যুট করছে সুহানা। তবে আমি এখনই সেই ম্যাগাজিনের নাম জানাচ্ছি না। আমি খুবই উচ্ছ্বসিত এবং সুহানার কাজ দেখার জন্য মুখিয়ে রয়েছি।’

মেয়ের ক্যারিয়ারের ব্যাপারে বরাবরই দায়িত্বশীল শাহরুখ। এমনকি গত বছর এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, মেয়ে সিনেমা জগতে পা রাখলে, তাতে তার কোনও আপত্তি নেই। কিন্তু তার আগে অবশ্যই সুহানাকে তার পড়াশোনা শেষ করতে হবে। পাশাপাশি এটাও জানাতে ভোলেননি, সুহানা অনেক প্রতিভাধর। দুর্দান্ত অভিনয়ও করে সে।

আগামিদিনে বলিউডে সুনাম অর্জন করার সমস্ত গুণ তার মেয়ের মধ্যে রয়েছে বলেই মনে করেন শাহরুখ। এর সঙ্গেই মেয়ের সম্পর্কে আরেকটি মজার তথ্য দেন ‘‌বাদশা’‌। সুহানা নাকি কখনই বাবার কাছ থেকে অভিনয় শিখতে চায় না। সে প্রচুর সিনেমা দেখে। এবং সেখান থেকেই শেখার চেষ্টা করে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!