• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধ’ আহত ৩, আটক ৯


মাসুদ রানা, ময়মনসিংহ প্রতিনিধি আগস্ট ৩১, ২০১৬, ০৩:৪৯ পিএম
ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধ’ আহত ৩, আটক ৯

ময়মনসিংহে গোয়েন্দা পুলিশের সঙ্গে ডাকাতদের ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটেছে। এ সময় পুলিশের এক কর্মকর্তাসহ তিনজন আহত হয়েছেন। আহতরা হলেন, গোয়েন্দা পুলিশের এ এস আই প্রদীপ কুমার গোস্বামী, আরমান বাবু ও সালাহ উদ্দিন। আহত দুই জনসহ আটক করা হয়েছে নয় জনকে। 

আটককৃত অন্যরা হলেন, জসিম, তপন, আরিফ, জুয়েল, বাবুল ও ইয়াছিন ও জনি। জুয়েল জনি ও ইয়াসিনকে আটক করা হয় শম্ভুগঞ্জ ও পাটগুদাম এলাকা থেকে। এ সময় উদ্ধার করা হয়েছে একটি করে রাম দা, চাকু, চাপাতি ও দুইটি ছোড়াসহ পাঁচটি দেশীয় অস্ত্র। আহত পুলিশের এস আই প্রদীপ কুমার গোস্বামী ও দুইজনসহ তিনজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হযেছে। আজ দুপুরে জেলা পুলিশের সভাকক্ষে প্রেস ব্রিফিংকালে জানান পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান আটককৃতরা সকলেই আন্তঃজেলা পেশাদার ডাকাত।

বুধবার দুপুর একটায় জেলা পুলিশের সভাকক্ষে প্রেস ব্রিফিংকালে পুলিশ সুপার সৈয়দ নুরুর ইসলাম জানান, মঙ্গলবার দিবাগত রাত দুইটায় সড়ক ব্যারিকেড দিয়ে ডাকাতির প্রস্তুতি চলছে গোপন খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি টিম ময়মনসিংহ—কিশোরগঞ্জ সড়কের রঘুরামপুর নামক স্থানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ করে গুলি করে।

এ সময় পুলিশের এক কর্মকর্তা আহত হন। জবাবে পুলিশ শটগানের সাত রাউন্ড রাবার কার্তুজ ছুড়ে। এ সময় আহত হন দুই ডাকাত। পুলিশের তাড়া খেয়ে ডাকাতদল পালানোর সময় স্থানীয়দের সহায়তায় আটক করা হয় নয় ডাকাতকে। আটককৃতরা আন্তঃজেলা ডাকাতি ও ছিনতাইকারী দলের সদস্য বলে জানান পুলিশ সুপার। 

সোনালীনিউজ/ঢাকা/এএম

Wordbridge School
Link copied!