• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ময়মনসিংহে সহপাঠি খুনের ঘটনায় আটক ২


ময়মনসিংহ প্রতিনিধি নভেম্বর ২৩, ২০১৬, ০৩:৪৭ পিএম
ময়মনসিংহে সহপাঠি খুনের ঘটনায় আটক ২

ময়মনসিংহ ছুরিকাঘাতে সহপাঠি খুনের ঘটনায় পুলিশ ও র‌্যাব আলাদা অভিযান চালিয়ে দুইজনকে আটক করেছে। পলাতক রয়েছে ওই মামলার আরো দুই আসামি। আটকরা হলেন, সোহানুর রহমান সোহান ও সাকিবুল হাসান।

মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে সোহানকে আটক করে ময়মনসিংহ র‌্যাব-১৪। বুধবার (২৪ নভেম্বর) দুপুরে র‌্যাব-১৪ হেডকোয়াটার্সে পরিচালক লে কর্নেল শরীফুল ইসলাম প্রেস ব্রিফিং করে এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আটক সোহান মঙ্গলবার সকাল সাড়ে নয়টার সময় স্কুল গেইটের পাশে থাকা লিটনের চায়ের দোকানে নিহত রাশেদুজ্জামান লিয়নকে ডেকে নেয় যায়। এ সময় তার সঙ্গে যোগ দেয় মো নাঈম, সাকিবুল হাসান ও জয় নামের আরও তিনজন। কথা কাটাকাটির একপর্যায়ে কয়েকজন মিলে লিয়নকে বেদম মারধর করে। এক পর্যায়ে নাঈম তার হাতে থাকা ছুরি দিয়ে লিয়নের পিঠে আঘাত করলে মারাত্মক জখম হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে লিয়ন মারা যায়। এর প্রতিবাদে বুধবার (২৩ নভেম্বর) সকালে স্কুলের সামনে লিয়নের সহপাঠিরা বিক্ষোভ প্রদর্শন ও গাড়ি ভাঙচুর করে।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় ত্রিশাল থেকে সাকিবুল হাসান নামে অপর এক আসামিকে আটক করে কোতয়ালী থানা পুলিশ। ওই হত্যাকাণ্ডের ঘটনায় আটক দুইজনসহ পলাতক নাঈম ও জয়কে আসামি করে মঙ্গলবার (২৩ নভেম্বর) ময়মনসিংহ কোতয়ালি মডেল থানায় বাদী হয়ে নিহতের মা রাশেদা বেগম মামলা দায়ের করলে তাদের আটক করা হয়।

উল্লেখ্য, মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় কেওয়াটখালি রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী রাশেদুজ্জামান লিয়নকে ছুরিকাঘাত করে তার চার সহপাঠি। পরে হাসপাতালে নেওয়ার পথেই লিয়ন মারা যায়।

সোনালীনিউজ/ঢাকা/এমআর/এমএইউ

Wordbridge School
Link copied!