• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

যশোরে ট্রাকের নিচে ফেলে কৃষককে হত্যা


যশোর প্রতিনিধি ফেব্রুয়ারি ২১, ২০১৭, ০৮:৫১ পিএম
যশোরে ট্রাকের নিচে ফেলে কৃষককে হত্যা

যশোর: যশোর সদর উপজেলার সিরাজসিংহা গ্রামে শরিফুল ইসলাম (২৫) নামে এক কৃষককে মারধর করে ট্রাকের নিচে ফেলে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে প্রকাশ্যে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে নিহতের পরিবারের স্বজনেরা দাবি করেছেন। শরিফুল ইসলাম সিরাজসিংহা গ্রামের ইয়াকুব আলী সরদারের ছেলে।

কোতোয়ালি থানার ওসি ইলিয়াস হোসেন জানিয়েছেন, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় মামলা হয়েছে।

শরিফুলের বড় ভাই রেজাউল ইসলাম অভিযোগ করেন, বাড়ির সামনের রাস্তা দিয়ে ইটভাটার মাটির ট্রাক যাতায়াত করে। ওই ট্রাকের ধূলায় এলাকার মানুষ অতিষ্ঠ। ধূলা যাতে না ওড়ে এজন্য রাস্তায় পানি ছিটিয়ে মাটির ট্রাক নেয়ার জন্যে শরিফুল তাদেরকে বলেছিল। ওই ট্রাকের চালক ও শ্রমিকেরা তা শোনেনি।

এরপর বেলা ১১টার দিকে শরিফুল রাস্তায় ওপরে একটা কাঠের গুড়ি নিয়ে রাখে যাতে ট্রাক চলাচল করতে না পারে। এ সময় ইট ভাটায় মাটি দেয়া ঠিকাদার সিরাজসিংহা গ্রামের হাসান আলী ঘটনাস্থলে গিয়ে শরিফুলকে ধরে মারধর করতে করতে রাস্তার উপরে নিয়ে চলন্ত ট্রাকের নিচে ফেলে দেয়। এতে ঘটনাস্থলেই শরিফুল নিহত হয়।

এ ব্যাপারে জানতে চাইলে যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন মুঠোফোনে জানান, যে ট্রাকের নিচে ফেলে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করা হচ্ছে, সেটি আটক করে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!