• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রণবীরের সঙ্গে কে এই রহস্যময়ী নারী?


বিনোদন ডেস্ক নভেম্বর ১২, ২০১৭, ১০:৫৬ এএম
রণবীরের সঙ্গে কে এই রহস্যময়ী নারী?

ঢাকা : ‘সাওয়ারিয়া’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখেন রণবীর কাপুর। ২০০৭ সালে মুক্তি পাওয়া ছবিটি পরিচালনা করেন সঞ্জয়লীলা বানশালি। প্রথম ছবি বক্স অফিসে ঝড় তুলতে না পারলেও এরপর তিনি অভিনয় করেন ‘রকস্টার’, ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘তামাশা’, ‘বম্বে ভেলভেট’, ‘বারফি’ ও ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর মতো আলোচিত ছবিতে। দেখতে দেখতে ক্যারিয়ারের ১০ বছর পার করে ফেলেছেন বলিউডের এই অভিনেতা।

ক্যারিয়ারের ১০ বছর পূর্তি উপলক্ষে মা ও বন্ধুদের নিয়ে বার্লিন ঘুরতে গিয়েছিলেন ‘বারফি’ খ্যাত এই তারকা। সেখান থেকে শুক্রবার (১০ নভেম্বর) মুম্বাই ফিরেছেন রণবীর। তবে তিনি একা নন, তার সঙ্গে দেখা গেছে এক নারীকে।

এখানেই শেষ নয়, বিমানবন্দর থেকে বিদায় নেওয়ার সময় ওই নারীকে জড়িয়ে ধরতেও দেখা যায় রণবীরকে। এ সময় রণবীরকে স্বাভাবিক দেখালেও, আলোকচিত্রীদের নজরে পড়ায় ঘাবড়ে যান ওই নারী। ক্যামেরা এড়াতে গাড়ির সিটের পেছনে মুখ লুকিয়ে ফেলেন তিনি।

ব্যক্তিজীবনে এর আগে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম করেছেন রণবীর কাপুর। এ ছাড়া পাকিস্তানী অভিনেত্রী মাহিরা খানের সঙ্গেও প্রেমের গুঞ্জন শোনা গেছে। এরই মধ্যে আবিষ্কার হলো এই রহস্যময়ী নারীকে। কে তিনি?

সোনালীনিউজ/এমটিআই

 

Wordbridge School
Link copied!