• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রনবীরের মুখে অস্ত্রোপচার, চিন্তিত ‘পদ্মাবতী’ নির্মাতা


বিনোদন ডেস্ক মার্চ ২৩, ২০১৭, ১১:১৯ এএম
রনবীরের মুখে অস্ত্রোপচার, চিন্তিত ‘পদ্মাবতী’ নির্মাতা

ঢাকা: মুখে আঘাত পেয়েছেন ‘বাজিরাও মাস্তানি’ খ্যাত তারকা অভিনেতা রনবীর সিং। সে কথা কেউ না জানলেও দ্রুত আঘাত সারাতে যে অস্ত্রোপচার করিয়েছেন সে বিষয়টি বেশ চর্চিত মিডিয়ায়। আর রনবীরের এমন অবস্থায় মহা চিন্তিত ‘রামলীলা’ খ্যাত নির্মাতা সঞ্জয়লীলা বানসালি। কারণ তার আসন্ন ‘পদ্মাবতী’ সিনেমার শ্যুটিং যে পিছিয়ে গেল!   

সম্প্রতি মুখে অস্ত্রোপচার করিয়েছেন রনবীর সিং। আর সে কারণে বর্তমানে তিনি সম্পূর্ণ বিশ্রামে দিন কাটাচ্ছেন। এমনকি আসন্ন সিনেমা ‘পদ্মাবতী’র শ্যুটিং থেকেও বেশ কয়েকদিন হলো ছুটি নিয়েছেন। আর এমন অবস্থায় মহা চিন্তিত নির্মাতা বানসালি। কারণ, এরইমধ্যে আন্দোলন আর হামলায় দফায় দফায় ‘পদ্মাবতী’র শ্যুটিং বন্ধ করতে হয়েছে তাকে। তার উপর কেন্দ্রীয় চরিত্র রনবীরের মুখে অস্ত্রোপচারে আরো ঘাবড়ে গেছেন নির্মাতা!

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, গেল শনিবার বিকেলে একটি ক্লিনিকে যান রনবীর। সেখান থেকে সন্ধ্যার দিকে ফিরে আসেন। মূলত মুখে আঘাত পেয়েছিলেন তিনি। ক্লিনিকে গিয়েছিলেন অস্ত্রোপচার করতে। কারণ, তিনি নাকি সার্জারি করে দ্রুত আরোগ্য লাভ করে ‘পদ্মাবতী’র শ্যুটিংয়ে অংশ নিতেই এমন তাড়াহুড়ো করে ক্লিনিকে যান।  

তবে কিভাবে মুখে আঘাত পেয়েছেন তিনি সে বিষয়ে কেউ কিছু জানেন না। তবে সবার ধারনা, গেল সপ্তাহে সুইজারল্যান্ডে অ্যাডভেঞ্চার স্পোর্টসে অংশ নিয়েছিলেন রনবীর। হয়তো সেখানেই অসাবধানবশত মুখে আঘাত পেয়ে থাকতে পারেন তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!