• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রাজবাড়ীতে স্ত্রীকে হত্যার অভিযোগে ঘাতক স্বামী গ্রেপ্তার


রাজবাড়ী প্রতিনিধি জানুয়ারি ১৬, ২০১৭, ০৬:৫৩ পিএম
রাজবাড়ীতে স্ত্রীকে হত্যার অভিযোগে ঘাতক স্বামী গ্রেপ্তার

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের বেড়াডাঙ্গা গ্রামে স্ত্রীকে নির্যাতন চালিয়ে হত্যার পর ভিন্ন খাতে প্রবাহিত করতে গলায় ওড়না দিয়ে ঝুলিয়ে রাখে ঘাতক স্বামী। এ ঘটনায় সোমবার (১৬ জানুয়ারি) পুলিশ ঘাতক স্বামীকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে।

নিহত রনির ভাই আকিজ মল্লিক জানান, তার বোনের বিয়ে হয় ৮ বছর পূর্বে। বিয়ের পর অনেক কষ্ট করেছে। এরই মধ্যে রাজ (৭) নামে একটি ছেলে রয়েছে। যখন কষ্টে ছিল, তখন মরেনি। এখন কেন মরলো। তাকে মেরে ফেলেছে। আমি ঘাতকের বিচার চাই।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. আবুল কালাম ভুইঞা জানান, রোববার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার ইসলামপুর ইউনিয়নের বেড়াডাঙ্গা গ্রামের শাহাদত দফাদার তার স্ত্রী রনি ওরফে রিমি বেগমকে (২৩) নির্যাতন চালিয়ে হত্যার পর ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করতে বাড়ির ঘরের আড়ার সাথে স্ত্রীর গলায় ওরনা পেচিয়ে ঝুলিয়ে রাখে। বিষয়টি আত্মহত্যা বলে এলাকায় ও আত্মীয়-স্বজনের নিকট প্রকাশ করে। থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আত্মহত্যার কোন আলামত না পাওয়ায় ঘাতক স্বামী শাহাদত দফাদারকে আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে রনির পিতা রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের জনাব আলীর ছেলে বিনাদ আলী বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!