• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

লেখক প্রিয়াঙ্কার বই ‘আনফিনিশসড’


বিনোদন ডেস্ক জুন ২১, ২০১৮, ০৪:১৩ পিএম
লেখক প্রিয়াঙ্কার বই ‘আনফিনিশসড’

ঢাকা : বলিউড ছাড়িয়ে হলিউডে দীপ্তি ছড়ানো অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। শুধু অভিনেত্রীই নন। তিনি একাধারে একজন প্রযোজক, গায়িকা এবং জাতিসংঘের শুভেচ্ছা দূত।

এবার নিজের ব্যক্তিগত জীবনের নানা ঘটনা নিয়ে ‘আনফিনিশসড’ (অসম্পূর্ণ) নামের স্মৃতিচারণমূলক একটি বই লিখে তিনি হতে যাচ্ছেন লেখিকা।

টাইমস অফ ইন্ডিয়া জানায়, ভারতের ‘পেঙ্গুইন র‍্যান্ডম হাউজ’ থেকে প্রিয়াঙ্কার লেখা বইটি প্রকাশিত হবে ২০১৯ সালে। প্রকাশনা সংস্থাটি জানিয়েছে, প্রিয়াঙ্কার বইটি ভারতের পাশাপাশি যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য থেকেও একই সময়ে প্রকাশ করা হবে।

বইটি প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেন, বইয়ের বিষয়বস্তু সত্য ঘটনার প্রেক্ষিতেই লেখা হবে। সেগুলোর কোনো মজার, কোনোটা আবেগের, কোনোটা সাহসিকতার, কোনোটার মধ্যে বিদ্রোহী ভাবও আছে। অনেকেটা আমার মতো।

তিনি আরও বলেন, আমি সবসময় নিজের বিষয়ে গোপনীয়তা বজায় রাখি। আমার কাজ বা মনের অনুভূতিগুলো কখনও বলি না। কিন্তু এখন আমি তাই করতে প্রস্তুত। আশাবাদী মানুষদের আমি আমার প্রত্যাশার গল্প বলবো। বিশেষ করে নারীদের।

২০০০ সালে মাত্র ১৭ বছর বয়সে ‘মিস ইন্ডিয়া’ নির্বাচিত হন প্রিয়াঙ্কা। সেই বছরই তিনি ‘বিশ্ব  সুন্দরী প্রতিযোগীতায় বিজয়ী হন।

এরপর তিনি বলিউড জগতে পা রাখেন। সেখানে নিজের যোগ্যতা প্রমাণ করে দেশ ছাড়িয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েও তিনি জনপ্রিয়তা অর্জন করেন।

সোনালীনিউজ/জেডআরসি/এমটিআই

Wordbridge School
Link copied!