• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শঙ্কামুক্ত, বাসায় বিশ্রামে ওমর সানী


বিনোদন প্রতিবেদক মার্চ ৮, ২০১৮, ০৭:৪১ এএম
শঙ্কামুক্ত, বাসায় বিশ্রামে ওমর সানী

 নায়ক ওমর সানী

ঢাকা:  নায়ক ওমর সানী এখন শঙ্কামুক্ত। তিনি এখন বাসায় বিশ্রামে রয়েছেন। বুধবার বিকেল ৫টার দিকে হাসপাতাল ছেড়ে বাসায় ফিরেছেন এই নায়ক।

হার্টে ব্লক ধরা পড়ায় গত সোমবার ঢাকার অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন ওমর সানী। চিকিৎসকের পরামর্শে সেদিন রাতেই তাঁর হার্টের রক্তনালীতে রিং পরানো হয়। চিত্রনায়ক ওমর সানীর হার্টে চারটি ব্লক ধরা পড়ে বলে জানান তাঁর ছেলে ফারদিন এহসান।

তিনি বলেন, এখন বাবা ভালো আছেন। চিকিৎসকের পরামর্শে কয়েকদিন বাসায় বিশ্রাম নিবেন। তার আগে সকালে নিজের ফেসবুকে এক ভিডিও বার্তায় ওমর সানী দেশবাসীর কাছে দোয়া চান। দেশ ও দেশের বাইরে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ওমর সানী ভিডিও বার্তায় বলেন, ‌‘হয়তো অনেক বড় বিপদ হতে পারত। আমি তাড়াতাড়ি আপনাদের মাঝে ফিরে আসব, কাজ শুরু করব ইনশাআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করেছেন। আরও দোয়া করবেন। আমার দুই সন্তান আর স্ত্রীর জন্যও আপনাদের কাছ দোয়া চাই।’

কিছুদিন পর পুরো চেকআপের জন্য সিঙ্গাপুর নিয়ে যাওয়ার ইচ্ছে আছে বলেও জানান ওমর সানীর স্ত্রী ও চলচ্চিত্রের জনপ্রিয় মুখ মৌসুমী। হার্টের রক্তনালীতে প্রথমে দুটি রিং পরানোর কথা থাকলেও আপাতত একটি রিং পরানো হয়েছে বলেও জানান তিনি। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!