• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শাকিব-অপুকে নিয়ে সিনেমায় আসছেন খসরু


বিনোদন প্রতিবেদক মে ২৫, ২০১৭, ০৫:১০ পিএম
শাকিব-অপুকে নিয়ে সিনেমায় আসছেন খসরু

ঢাকা: গেল প্রায় এক যুগ ধরে বাংলা চলচ্চিত্রের অন্যতম সফল জুটি হয়ে ইন্ডাস্ট্রি মাতাচ্ছেন তারকা জুটি শাকিব-অপু। কিন্তু গেল বছরে ব্যক্তিগত কারণে অভিনয় থেকে দূরে চলে যান অপু বিশ্বাস। সমস্ত রহস্য ভেদ করে ফের চলতি বছরে তিনি শাকিব খানের পুত্রসহ নাটকীয় কায়দায় মিডিয়ার সামনে আসেন। প্রকাশ্য হয় সবকিছু। এরপর পরিস্থিতি স্বাভাবিক হলে অপু আর সিনেমায় দেখতে চান না বলে গণমাধ্যমে মন্তব্য করেন শাকিব খান। তবে এবার এই আলোচিত জুটিকে নিয়েই ফের সিনেমার ঘোষণা দিলেন চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির যুগ্ম আহ্বায়ক খোরশেদ আলম খসরু।    

গত বুধবার সন্ধ্যায় ঢাকা ক্লাবে আয়োজিত শাকিব-অপু জুটিকে নিয়ে ঈদে আসন্ন সিনেমা ‘রাজনীতি’র টিজার প্রকাশ নিয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন নির্মাতা বুলবুল বিশ্বাস। আর সেখানেই বিশেষ অতিথির বক্তব্যে আসছে ছয় মাসের মধ্যে শাকিব-অপু জুটিকে নিয়ে নতুন সিনেমা করার ঘোষণা দেন খসরু। 

শাকিব-অপু জুটিকে নিয়ে নির্মিতব্য সিনেমাটি নিয়ে আশা প্রকাশ করে প্রযোজক খসরু বলেন, শাকিব খান বাংলার অবিসংবাদিত অভিনেতা। আমার প্রযোজনায় ১৩টি সিনেমায় শাকিব খান এখন পর্যন্ত অভিনয় করেছেন। এবারও যে জাতীয় চলচ্চিত্র পুরস্কারটি শাকিব পেতে যাচ্ছেন, সেটিও আমার প্রযোজনায়। শাকিব-অপু জুটি স্মরণকালের সবচেয়ে সফল জুটি। আমি এই জুটিকে নিয়ে আগামি ছয় মাসের মধ্যে সিনেমা শুরু করবো। এ বিষয়ে শাকিবের সঙ্গে আমার কথাও হয়েছে।

শাকিব-অপু জুটির আসন্ন সিনেমা ‘রাজনীতি’র জন্য শুভ কামনা জানিয়ে খসরু আরো বলেন, শাকিবের সিডিউল পেলেই আমরা সিনেমাটি শুরু করবো। আর ছবির জন্য সম্ভাব্য লোকেশন তুরস্কের ইস্তাম্বুল।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!