• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শাকিবকে হামলার প্রমাণ পায়নি পুলিশ, আসামিদের অব্যাহতি


বিনোদন প্রতিবেদক নভেম্বর ২১, ২০১৭, ০৯:২৭ পিএম
শাকিবকে হামলার প্রমাণ পায়নি পুলিশ, আসামিদের অব্যাহতি

ঢাকা: বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) শিল্পী সমিতির নির্বাচনের রাতে চিত্রনায়ক শাকিব খানের ওপর হামলার প্রমাণ পায়নি পুলিশ। এ কারণে আদালত আসামি চিত্র নায়ক জায়েদ খান ও সাইমনসহ পাঁচ জনকে অব্যাহতি দিয়েছেন।

সম্প্রতি ঢাকা মুখ্য মহানগর হাকিমের (সিএমএম) আদালতে একটি প্রতিবেদন দাখিল করেন সাধারণ ডায়েরি (জিডি) তদন্তকারী কর্মকর্তা তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুল্লাহ খান। ঢাকা মহানগর হাকিম সুব্রত ঘোষ শুভ আসামিদের অব্যাহতি দিয়ে মামলাটি নথিভুক্ত করেন।

প্রতিবেদনে তদন্ত কর্মকর্তা উল্লেখ্য করেন, ঘটনাস্থলে প্রকাশ্যে ও গোপনে তদন্ত করেছি। আসামি সাইফ খান কালু, চিত্রনায়ক সাইমন সাদিক, অভিনেতা জিয়া, শামীম, চিত্রনায়ক জায়েদ খানদের বিরুদ্ধে আনীত অভিযোগ তদন্ত ও সাক্ষ্য প্রমাণে ঘটনার সত্যতা প্রাথমিকভাবে সত্য বলে প্রমাণ হয়নি।

প্রসঙ্গত, গত ৫ মে বিএফডিসি শিল্পী সমিতির নির্বাচনের রাতে আক্রমণে আহত হওয়ার অভিযোগ আনেন শাকিব খান। আক্রমণে চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক জায়েদ খানকে মূল পরিকল্পনাকারী হিসেবে জিডিতে উল্লেখ করেন শাকিব। আরও অভিযোগ করা হয়, চিত্রনায়ক সাইমন সাদিক ও খল অভিনেতা জিয়ার বিরুদ্ধে।

এ ঘটনায় ৮ মে রাতে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় জিডি করেন শাকিব খান। শাকিবের দায়ের করা জিডি নং৩৬৫।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!