• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শাকিবের জন্মদিনে ভিডিওতে ‘সত্তা’র গান(দেখুন)


বিনোদন প্রতিবেদক মার্চ ২৯, ২০১৭, ০২:৩৮ পিএম
শাকিবের জন্মদিনে ভিডিওতে ‘সত্তা’র গান(দেখুন)

ঢাকা: দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। ১৯৮৩ সালের ২৮ মার্চ জন্মগ্রহণ করেন বাংলার এই তারকা অভিনেতা। সেই হিসেবে বাংলা মুল্লুকের এই তারকা গত মঙ্গলবার পা রাখলেন পঁয়ত্রিশ বছরে! আর এই বিশেষ দিনেই তার অভিনীত মুক্তি প্রতিক্ষীত সিনেমা ‘সত্তা’র গান রিলিজ দিয়ে চমক দিলেন ছবির নির্মাতা হাসিবুর রেজা কল্লোল।  

৩৫তম জন্মদিনে দেশে ছিলেন না শাকিব খান। পেশাদারিত্বের খাতিরে বর্তমানে দেশের শীর্ষস্থানীয় এই অভিনেতা আছেন ভারতে। কলকাতার শীর্ষস্থানীয় প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে একটি সিনেমার শ্যুটিংয়ে সেখানে শ্যুটিংয়ে অংশ নিতেই দেশে নেই তিনি। রাজিব বিশ্বাস পরিচালিত সেই সিনেমায় শাকিবের সঙ্গী কলকাতার জনপ্রিয় দুই নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা। দেশে না থাকলেও তার জন্মদিনকে উপলক্ষ্য করে আসন্ন সিনেমা ‘সত্তা’র একটি গান রিলিজ দেন নির্মাতা! 

‘আমি তোকে ছুঁতে চাই হাতে কিংবা অজুহাতে। আমি তোকে পেতে চাই অভিমানের ভাষাতে।’ শিরোনামের এই গানটি শাকিবের জন্মদিন সন্ধ্যায় ইউটিউকে রিলিজ দেন নির্মাতা। চমৎকার মেলোডিয়াস এই গানটির লিরিক লিখেছেন নির্মাতা নিজেই। গানে কণ্ঠ দিয়েছেন সামিনা চৌধুরী ও বাপ্পা মজুমদার।

বাংলা বর্ষ বরণকে সামনে রেখে আসছে ৭ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান-পাওলি দাম অভিনীত ও হাসিবুর রেজা কল্লোল পরিচালিত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘সত্তা’। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তির সময় নেই হাতে। দিন দশেক হাতে রেখেই চলছে ‘সত্তা’র প্রচারণা। ক’দিন আগে পোস্টার ট্রেলারের পর এবার ইউটিউবে মুক্তি একে একে মুক্তি দেয়া হচ্ছে ছবির গানগুলো। এর আগে মুক্তি পায় ছবির অন্যতম গান ‘না জানি কোন অপরাধে’। মমতাজের কণ্ঠে গাওয়া গানটি তুমুল জনপ্রিয়তা পায়। 

সোহানী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে ‘সত্তা’র শুটিং শুরু হয় ২০১৪ সালের অক্টোবরে। বেশ কয়েক দফা বিরতির পর চিত্রায়ন শেষ হয় ২০১৬ সালের অক্টোবরে। এরপর থেকেই মূলত সিনেমাটি মুক্তি দেয়ার সুযোগ খুঁজছিলেন নির্মাতা। কল্লোল পরিচালিত এই সিনেমায় শাকিব-পাওলি ছাড়াও আরো অভিনয় করছেন শিমুল খান, জয়ন্ত চট্টোপাধ্যায়, নাসরিন, রিনা খান, ডন ও কাবিলা। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফেরদৌস হাসান। বাপ্পা মজুমদারের সুর ও সঙ্গীত পরিচালনায় এ ছবিতে ছয়টি গান থাকছে। 
শাকিবের জন্মদিনে ভিডিওতে ‘সত্তা’র গান:


‌সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!