• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শাকিবের নায়িকা হয়ে ঢাকায় সিনেমায় তারা...


বিনোদন প্রতিবেদক মার্চ ৮, ২০১৭, ০১:৪০ পিএম
শাকিবের নায়িকা হয়ে ঢাকায় সিনেমায় তারা...

ঢাকা: বাংলা সিনেমায় সুপারস্টার শাকিব খান। প্রায় দুই দশক ধরেই সিনেমা অঙ্গনে একচ্ছত্র আধিপত্য তার। দেশের সিনেমা অঙ্গন কাঁপিয়ে এবার তার চোখ পাশের দেশ ভারতের টলিউড পাড়া! 

গেল বছরে ‘শিকারি’ সিনেমার মধ্য দিয়ে কলকাতার সঙ্গে ভালো অবস্থান তৈরি হয় দেশের সুপারস্টার শাকিব খানের। তারই ফলশ্রুতিতে ‘নবাব’ নামরে আরো একটি সিনেমায় অভিনয় করেন শাকিব। তবে সব ছাপিয়ে তিনি খবর হোন কলকাতার বিশাল প্রযোজনা সংস্থা ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’-এর সঙ্গে জুট বেধে!

যদিও দেশের সিনে-সমালোচকরা বলছেন, শাকিব খানের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে বাংলাদেশের সিনেমা বাজার ধরতেই শাকিবকে বিভিন্ন প্রস্তাব দিয়ে টোপে ফেলেছে কলকাতার প্রযোজনা সংস্থাটি। যদিও এসব সমালোচনা পাত্তা দিচ্ছেন না শাকিব খান। তার মতে, দেশের স্বার্থ উজার করে দিয়ে তিনে যৌথ প্রযোজনায় নাম লেখাননি। বরং সবকিছু মেনে, জেনে, শুনেই তারপর যৌথ প্রযোজনায় নেমেছেন। 

তবে এসব জটিল আর ব্যবসায়িক খবর ছাপিয়েও সবচেয়ে বেশী আলোচিত শাকিবের নায়িকা হয়ে পরবর্তীতে যারা ঢাকায় সিনেমায় প্রবেশ করতে চলেছেন তারা। শোনা যাচ্ছে, শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর হয়ে চারটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব খান। আর এই চারটি সিনেমাতেই শাকিবের সঙ্গে যুক্ত হচ্ছেন কলকাতার শীর্ষস্থানীয় চারজন নায়িকা। 

গেল ফেব্রুয়ারিতে ভেঙ্কটেশের সঙ্গে চুক্তিপত্রে চারটি সিনেমায় অভিনয়ের চুক্তিপত্র করেছেন শাকিব। আর এই চারটি সিনেমায় নায়িকা হয়ে ঢাকায় সিনেমায় পা ফেলতে চলেছেন যথাক্রমে কোয়েল মল্লিক, মিমি চক্রবর্তী, সায়ন্তিকা ও নুসরাত জাহান।

শোনা যাচ্ছে, চলতি মাসের ১৬ তারিখে রাজিব বিশ্বাস পরিচালিত একটি সিনেমার শ্যুটিং শুরু করে দিবেন শাকিব খান। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন সায়ন্তিকা। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!