• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শাকিবের পর এবার হাসপাতালে বুবলি


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১৫, ২০১৭, ১২:২৮ এএম
শাকিবের পর এবার হাসপাতালে বুবলি

ঢাকা: গেল কয়েকদিন ধরেই ‘টক অব দ্য কান্ট্রি’ দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের বিয়ে ও সন্তান প্রসঙ্গটি। তবে এসব চাপ সামলে হঠাৎ গেল বৃহস্পতিবারে অসুস্থ হয়ে যান শাকিব খান। চিকিৎসকের পরামর্শে একদিন  ভর্তিও ছিলেন হাসপাতালে। শুক্রবার হাসপাতাল থেকে রিলিজ পেলেও এবার তারপর অসুস্থ হয়ে গেলেন চিত্রনায়িকা শবনম বুবলি।

সাম্প্রতিক ‘শাকিব-অপু’ ইস্যুর অন্যতম একজন চিত্রনায়িকা বুবলি। কারণ তারসঙ্গে শাকিবের মেলামেশা মেনে না নিতে পারার  জন্যই বাধ্য হয়ে শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের সকল দ্বার উন্মোচন করেন অপু বিশ্বাস। শাকিবের জন্য এই অভিনেত্রীর সঙ্গে  ঝগড়া পর্যন্ত করেছেন অপু। আর এসব মানসিক চাপ সামলাতে না পেরেই শাকিবের পর এবার অসুস্থ হয়ে পড়লেন বুবলি।

শুক্রবার সন্ধ্যায় গুলশানের একটি রেস্টুরেন্টে আলোচিত ‘রংবাজ’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। শামিম আহমেদ রনির পরিচালনায় এই ছবিতে সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন বুবলি। পূর্বঘোষিত অনুযায়ি এই ছবির মহরত অনুষ্ঠানেশাকিবের সঙ্গেই হাজির হন বুবলি। মহরত অনুষ্ঠান শেষে বাসায় না গিয়ে সোজা হাসপাতালে যেতে হয় বুবলিকে।

‘রংবাজ’ সিনেমার মহরত শেষে অসুস্থতা বোধ করায় সোজা ইউনাইটেড হাসপাতাল নিয়ে যাওয়া হয় চিত্রনায়িকা বুবলিকে। সেখানে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা আপাতত বুবলিল প্রেসার ফল করেছে বলে জানিয়েছেন। বিস্তারিত পরীক্ষা নিরিক্ষার পর জানা যাবে বলেও মন্তব্য করেন চিকিৎসক। তবে ধারনা করা হচ্ছে, কয়েকদিন ধরেই মানসিক চাপের ভেতর দিয়ে যাওয়ায় হঠাৎ প্রেসার নেমে গেছে এই অভিনেত্রীর।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল 

Wordbridge School
Link copied!