• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শাফিন ছাড়া মাইলস অচল?


বিনোদন প্রতিবেদক অক্টোবর ২২, ২০১৭, ০৩:৫২ পিএম
শাফিন ছাড়া মাইলস অচল?

ঢাকা: কানাডার স্থানীয় সময় শনিবার (২১ অক্টোবর) মাইলসের কনসার্ট হচ্ছে, এই বিষয়ে টরেন্টোর বাঙালি অধুষিত এলাকায় প্রচার চালানো হয়। কিন্তু শেষ পর্যন্ত শাফিন আহমেদকে পায়নি ভক্তরা। কেননা এর আগেই শাফিন নিজের ফেসবুকে বিষয়টি জানিয়ে দেন যে তিনি ওই কনসার্টে অংশ নিচ্ছেন না।

ফলে মাইলসের এই কনসার্ট চূড়ান্তভাবে ফ্লপ হয়েছে বলে জানা যায়। থার্ড ওয়ার্ল্ড লাইফ সাপোর্ট নামের একটি আয়োজক প্রতিষ্ঠান এই কনসার্ট আয়োজন করেন। ড্যানফোর্ড এভিনিয়ের বার্কমাউন্ট কলেজিয়েটের এই কনসার্টে ৮০০ আসন থাকলেও ২০০ এরর বেশি লোক হয়নি বলে জানা যায়।

অথচ মাইলসের বিদেশি কনসার্ট প্রতিটিই পরিপূর্ণ দর্শক হয়। এ ঘটনায় স্পষ্ট হয়ে যায় যে শাফিন ছাড়া মাইলস অচল-এমনটাই মনে করছেন ভক্ত-শ্রোতারা। রোববার বাংলাদেশি সময় ভোরে কানাডার টরেন্টোতে মাইলসের কনসার্ট অনুষ্ঠিত হয়েছে। কিন্তু এই কনসার্টে ছিলেন না শাফিন আহমেদ।

কেন ছিলেন না? পাওয়া যাচ্ছে না এই প্রশ্নের জবাব। তবে কি শাফিন আহমেদের সাথে দূরত্ব তৈরি হয়েছে মাইলসের?  সোশ্যাল মিডিয়ায় বিষয়টি নিয়ে বেশ আলোচনা সমালোচনা চলছে। শাফিন আহমেদ মাইলস ছেড়েছেন কি না এ বিষয়েও সংশয় প্রকাশ করছেন ভক্তরা।

বিষয়টি নিয়ে শাফিন আহমেদের সাথে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে কোনো কথা বলতে রাজি হননি। তবে শাফিন আহমেদ কিছু না বললেও খোঁজ নিয়ে জানা গেছে, মাইলসের ভেতরে মেরুকরণ সৃষ্টি হচ্ছে। এই সমস্যার কারণে শাফিন মাইলস না ছাড়লেও দল থেকে দূরে রয়েছেন। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!