• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শাবনূরকে নিয়ে মিশা-সানির স্নায়ুযুদ্ধ!


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ২১, ২০১৭, ১১:৩৪ এএম
শাবনূরকে নিয়ে মিশা-সানির স্নায়ুযুদ্ধ!

ঢাকা: আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে এরইমধ্যে দুটো প্যানেলের মধ্যে শুরু হয়ে গেছে স্নায়ুর খেলা। প্রতিটি প্যানেলই নিজেদের দলে টানতে চাইছেন প্রতাপশালী অভিনেতা-অভিনেত্রীদের। সদ্য দেশে ফিরে এসেছেন এক সময়ের তোলপাড় করা অভিনেত্রী শাবনূর। যাকে নিয়ে রীতিমত ওমর সানি ও মিশা সওদাগরের মধ্যে স্নায়ু যুদ্ধ স্পষ্ট। 

আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে দুটো প্যানেল চূড়ান্ত। মিশা-জায়েদ এবং সানি-কোবরার প্যানেলের মধ্যে হবে প্রতিযোগিতা। নির্বাচনকে সামনে রেখে এরইমধ্যে প্রচারণা আর নেতা সংগ্রহে নেমেছেন প্যানেলের নেতারা। নিজেদের ফেসভ্যালুকে কাজে লাগিয়ে দুটো প্যানেলের প্রার্থীরা ইতিমধ্যে দলে সিনিয়র-জুনিয়র অসংখ্য অভিনেতা-অভিনেত্রীদের সমর্থন জুটিয়েছেন। আর এরমধ্যে শাবনূর দেশে ফেরায় তাকে নিয়ে শুরু হয়ে দুটো প্যানেলের মধ্যে স্নায়ুর খেলা।

কারণ মিশার সাথে যেমন শাবনূরের ভালো সম্পর্ক, সেইসাথে ওমর সানির সঙ্গেও বহু পুরনো সম্পর্ক শাবনূরের। এখন মিশা-সানির অবস্থা দেখে বোঝাই যাচ্ছে, তারা দুজনেই নিজেদের নির্বাচনী প্রচারণা ও দলে চান শাবনূরকে। যদিও শাবনূর কার পক্ষে নির্বাচনে যাবেন সেটা স্পষ্ট কিছু বলেন নি। 

কিন্তু ক’দিন আগে শাবনূরকে দলে নিতে বেশ আশাবাদ ব্যক্ত করে ছিলেন ওমর সানি। নিজেকে শাবনূরের সিনিয়র অভিনয়শিল্পী ও ঘনিষ্ঠ সহকর্মী দাবী করে তাকে দলের হয়ে নির্বাচনে অংশ নেয়ারও আহ্বান জানিয়ে ছিলেন সানি। 

সদ্য দেশে ফিরে এসেছেন শাবনূর। এসেই পুরনো সহকর্মীদের সঙ্গে সাক্ষাৎ করছেন তিনি। গত পরশু তিনি সাক্ষাৎ করেন ওমর সানি, মৌসুমী ও অমিত হাসানের সঙ্গে। তাদের সাক্ষাতের বেশকিছু ছবি ওমর সানি নিজের ফেসবুকেও দিয়েছিলেন। যেনো তিনি এমনটিই বোঝাতে চাইছিলেন যে, শাবনূর তার দলের হয়েই নির্বাচন করছেন। 

ওমর সানির এমন ছবি দেয়ার একদিন পরেই শাবনূরের সঙ্গে ছবি দেখা গেল মিশা সওদাগর ও জায়েদ খানের। তারাও শাবনূরের সঙ্গে বেশ কয়েকটি ছবি দিয়ে যেনো ওমর সানির পাল্টা জবাব দিলেন। এইসব বিষয় পর্যবেক্ষণ করলেই বোঝা যায়, শাবনূরকে নিয়ে মিশা-সানির স্নায়ু যুদ্ধ কতোদূর! 

ফেব্রুয়ারির মাঝামাঝিতে একমাত্র ছেলের স্কুল বন্ধ হওয়ায় দুই মাসের ছুটিতে বাংলাদেশে এসেছেন শাবনূর। একাধিক সিনেমায় অভিনয়ও করবেন বলে শোনা যাচ্ছে। সব ঠিকঠাক থাকলে পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের নতুন ছবি ‘কত দিন দেখি না তোমায়’-এ অভিনয় করবেন শাবনূর। তার বিপরীতে ছবিতে আছেন ফেরদৌস। তবে শিল্পী সমিতির নির্বাচনে তিনি অংশ নিচ্ছেন কিনা সে বিষয়ে তিনি এখনো কাউকে কিছু স্পষ্ট করেননি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!