• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শাহজালালে হামলাকারীকে চিকিৎসা দেয়া হচ্ছে


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ৭, ২০১৬, ০১:৪৬ পিএম
শাহজালালে হামলাকারীকে চিকিৎসা দেয়া হচ্ছে

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে হামলাকারী আহত শিহাবকে (২৮) চিকিৎসা দেয়া হচ্ছে। তিনি এখন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) ৩৬ নম্বর কেবিনে চিকিৎসাধীন। তার মাথা ও ডান পায়ের উরুতে ধারালো অস্ত্রের সামান্য আঘাত রয়েছে।

সোমবার (৭ নভেম্বর) সকালে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. জেসমিন নাহার জানান, আহত শিহাবের মাথায় ও ডান পাঁয়ের উরুতে ধারালো অস্ত্রের সামান্য আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, আঘাতগুলো তার নিজের ছুরি থেকেই হয়েছে। এটি বড় কোনো বিষয় না।

রোববার রাতে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে শিহাবকে পুলিশি প্রহরায় ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রোববার সন্ধ্যা ৭টার কিছু পরে বিমানবন্দরের ২ নম্বর বহিঃগমন টার্মিনালের ড্রাইভওয়ের উত্তর প্রান্তের ৬ নম্বর গেটের সামনে শিহাবকে ছুরি হাতে দেখতে পান এপিবিএনের সদস্যরা। তাকে ধরতে গেলে সে দৌড়ে ৪ নম্বর গেটের দিকে যায়। ৪ নম্বর গেটের সামনে এক আনসার সদস্য তাকে ধরার চেষ্টা করলে তাকে শিহাব ছুরিকাঘাত করে ৩ নম্বর গেটের দিকে এগিয়ে যান। সেখানেও এক আনসার সদস্য আটকাতে গেলে তাকেও ছুরিকাঘাতে গুরুতর আহত করেন শিহাব।

এ ঘটনায় রাতে সোহাগ আলী (২৪) নামের এক আনসার সদস্য মারা যান। আহত হন আরো তিনজন।

ইতিমধ্যে শিহাবকে একদফা জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিটের একটি সূত্র থেকে জানা গেছে। জিজ্ঞাসাবাদে তিনি অসংলগ্ন তথ্য দিয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!