• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শাহ্জালাল ইসলামী ব্যাংক ও তিতাস গ্যাসের মধ্যে চুক্তি স্বাক্ষর


নিউজ ডেস্ক সেপ্টেম্বর ১৫, ২০১৭, ১০:৫১ এএম
শাহ্জালাল ইসলামী ব্যাংক ও তিতাস গ্যাসের মধ্যে চুক্তি স্বাক্ষর

ঢাকা: অনলাইনে গ্যাস বিল পরিশোধের লক্ষ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ও তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের মধ্যে এক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বৃহস্পতিবর (১৪ সেপ্টেম্বর) তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের প্রধান কার্যালয় এ চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তির ফলে তিতাসের গ্রাহকরা শাহ্জালাল ইসলামী ব্যাংকের সকল শাখার মাধ্যমে অনলাইনে গ্যাস বিল পরিশোধ করতে পারবে।

তিতাস গ্যাসের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মির মশিউর রহমানের উপস্থিতিতে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলাম এবং তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কোম্পানী সচিব মো. মুস্তাক আহম্মেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে  চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের অর্থ বিভাগের পরিচালক শংকর কুমার দাশ এবং শাহ্জালাল ইসলামী ব্যাংকের ইভিপি ও বিজনেন্স ডেভোলোপমেন্ট এন্ড মার্কেটিং ডিভিশনের প্রধান মোহাম্মদ আশফাকুল হক, ফখরুল ইসলাম, এসএভিপি বিজনেন্স ডেভোলোপমেন্ট এন্ড মার্কেটিং ডিভিশন এবং কাওরান বাজার শাখার ব্যবস্থাপক ও ভিপিজনাব শেখ ওহাইদুল হাসান উপস্থিত ছিলেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!