• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শাহ্জালাল ইসলামী ব্যাংকের আলোচনা ও ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক মে ২৬, ২০১৮, ১১:৩০ এএম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের আলোচনা ও ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড “পবিত্র মাহে রমযানের তাৎপর্র্য” বিষয়ে আলোচনা এবং গ্রাহক-শুভানুধ্যায়ীদের সম্মানে ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ মে) রাজধানীর একটি হোটেলে এ ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

শাহ্জালাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্জ আক্কাচ উদ্দিন মোল্লার সভাপতিত্বে ব্যবসায়ী নেতারা, সুশীল সমাজের প্রতিনিধিরা, ব্যাংকের সম্মানিত গ্রাহকরা এবং বিভিন্ন শ্রেণি পেশার সুধীসমাজ উপস্থিত ছিলেন। এ মাহ্ফিলে দেশ জাতির কল্যাণে বিশেষ দো’আ ও মোনাজাত করা হয়।

ইফতার মাহ্ফিল অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান আলহাজ্জ আক্কাচ উদ্দিন মোল্লা ও ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী বক্তব্য রাখেন। শাহ্জালাল ইসলামী ব্যাংকসহ দেশ ও জাতির কল্যাণে মোনাজাত পরিচালনা করেন শাহ্জালাল ইসলামী ব্যাংকের শরীয়াহ্ সুপারভাইজরী কমিটির সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের প্রাক্তন চেয়ারম্যান প্রফেসর ডঃ মোহাম্মদ আব্দুর রশিদ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ব্যাংকের মুরাক্বিব জনাব মাওলানা মোঃ ফরিদ উদ্দিন।

তাছাড়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মোঃ গোলাম কুদ্দুছ ও খন্দকার শাকিব আহমেদ, পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান, মোহাম্মদ ইউনুছ, মহিউদ্দিন আহমেদ, মোঃ সানাউল্লাহ সাহিদ, আব্দুল হালিম, মোঃ মশিউর রহমান চমক, খোরশেদ আলম খান, ইন্ডিপেনডেন্ট পরিচালক মোশাররফ হোসেন চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলাম এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক এম. আখতার হোসেন, আব্দুল আজিজ, মোহাম্মদ গিয়াসউদ্দিন আহমেদ, মুশ্তাক আহ্মেদ এবং মিয়া কামরুল হাসান চৌধুরী উপস্থিত ছিলেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!