• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শিবগঞ্জে হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মার্চ ১৫, ২০১৮, ০৮:০১ পিএম
শিবগঞ্জে হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ : জেলার শিবগঞ্জ উপজেলায় হত্যা, বিস্ফোরক, চুরি, ডাকাতি ও ছিনতাইয়ের একাধিক মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। গ্রেপ্তারকৃত ব্যক্তি উপজেলার চককীর্তি ইউনয়নের লহালামারী সাহেব গ্রামের মৃত নায়েব আলীর ছেলে আনারুল ইসলাম (৪৫)।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১৫ মার্চ) দুপুরে সহকারী উপ-পরিদর্শক মাহফুজের নেতৃত্বাধীন একটি দল উপজেলার রাণীবাড়ি চাঁদপুর বাজারে অভিযান পরিচালনা করে। এই সময় একাধিক মামলার গ্রেপ্তারি পরোয়ানার আসামি আনারুলকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা ও নওগাঁর পত্নীতলা থানায় ছিনতাইসহ পৃথক দুটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

এ ছাড়া শিবগঞ্জ থানায় হত্যা, বিস্ফোরক, চুরি ও ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে। এ সময় পৃথক দুটি মামলার আরো দুইজন গ্রেপ্তারি পরোয়ানার আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

প্রসঙ্গত, ২০১৬ সালের পহেলা জুলাই উপজেলার সাহেব গ্রামের বাসিন্দা সফিকুল ইসলামকে কুপিয়ে হত্যা করে আনারুল। ওই ঘটনায় নিহত সফিকুলের ছেলে হারুন অর রশিদ বাদি হয়ে শিবগঞ্জ থানায় আনারুল ইসলাম কে প্রধান করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকেই প্রধান আসামি দীর্ঘদিন ধরে পলাতক ছিল বলে জানিয়েছে পুলিশ।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!