• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শুটিংয়ে সরব শাবনূর


বিনোদন প্রতিবেদক জুলাই ২৮, ২০১৬, ০২:১৯ পিএম
শুটিংয়ে সরব শাবনূর

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শাবনূর বিরতি ভেঙে আবারো রুপালি পর্দায় সরব হয়েছেন। বর্তমানে ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। শাবনূর এখন মানিকগঞ্জে ‘এত প্রেম এত মায়া’ শীর্ষক একটি ছবির শুটিং করছেন। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এই ছবিতে শাবনূরের বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস। এই ছবির মাধ্যমে দীর্ঘদিন পর শাবনূর নতুন চলচ্চিত্রের কাজ শুরু করছেন।

sabnur

এ প্রসঙ্গে শাবনূর বলেন, ‘খুব আনন্দ করে স্বামী-সন্তানের সঙ্গে ঈদ কাটালাম। ঈদের পরের সপ্তাহেই মানিকগঞ্জে 'এত প্রেম এত মায়া'র শুটিং শুরু করেছি। দুই মাস আগেই ছবিটির কাজ শুরু করার কথা ছিল। কিন্তু গরমের কারণে শুটিংয়ের সিডিউল পিছিয়ে গেছে। এই ছবিতে আমাকে একটি স্কুলের গানের শিক্ষিকার চরিত্রে দেখা যাবে। ছবিটির গল্প বেশ চমৎকার। তাই কাজটি ভালোভাবে শেষ করতে চাই।’

এই ছবিতে শাবনূর-ফেরদৌসের পাশাপাশি আরো অভিনয় করবেন চিত্রনায়ক সাইমন সাদিক এবং পিয়া বিপাশাসহ অনেকে। ইয়েলো প্রোডাকশন হাউসের ব্যানারে নির্মিতব্য এই ছবির সঙ্গীত পরিচালনা করবেন আলী আকরাম শুভ, আরেফিন রুমি ও জে কে। এছাড়া অচিরেই শাবনূর পিএ কাজলের ‘মন যারে চায়’ ছবিতে অভিনয় করবেন বলে জানিয়েছেন। এতে শাবনূরের বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক রিয়াজ। এর আগে তিনি একই পরিচালকের ‘আমার প্রাণের স্বামী’ ছবিতে অভিনয় করেন। এটি প্রযোজনা করে আরএস ইন্টারন্যাশনাল মুভিজ।

sabnur

এদিকে, শাবনূরের হাতে বর্তমানে একাধিক চলচ্চিত্রের পান্ডুলিপি রয়েছে। এর মধ্যে অনুদানের এবং দুটি বাণিজ্যিক ঘরানার ছবি রয়েছে। ইতোমধ্যে তিনি সবগুলো স্ক্রিপ্ট পড়েছেন। খুব শিগগিরই তিনি এসব ছবির শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন। অন্যদিকে, শাবনূর অভিনীত একাধিক ছবি মুক্তির মিছিলে রয়েছে। এগুলো হচ্ছেথ ‘স্বপ্নের বিদেশ’, ‘অবুঝ ভালোবাসা’ এবং ‘এমনও তো প্রেম হয়’। দীর্ঘদিন তিনি সংসার এবং শিশুপুত্র আইজানের কারণে অভিনয় থেকে দূরে ছিলেন।

sabnur

এদিকে, অভিনয়ের পাশাপাশি আগামীতে তার প্রযোজনা ও পরিচালনায় আসার ইচ্ছা রয়েছে বলেও জানিয়েছেন শাবনূর। দীর্ঘদিন নতুন কোনো ছবির কাজ না করলেও কয়েক মাস আগে অসমাপ্ত ছবি ‘পাগল মানুষ’-এর শুটিংয়ে অংশ নেন শাবনূর। এরপর অংশ নেন একটি বিজ্ঞাপনের শুটিংয়ে। এই বিজ্ঞাপনের নির্দেশনা দেন আহমেদ ইলিয়াস।

গুণী নির্মাতা এহতেশামের ‘চাঁদনী রাতে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে আগমন শাবনূরের। এরপর ‘তোমাকে চাই’, ‘বিক্ষোভ’, ‘বিচার হবে’, ‘চাওয়া থেকে পাওয়া’, ‘আনন্দ অশ্রু’, ‘জীবন সংসার’, ‘মহা মিলন’ ‘দুই নয়নের আলো’, ‘মন ছুঁয়েছে মন’ এবং ‘মা আমার চোখের মণি’ সহ অসংখ্য সুপারহিট ছবিতে অভিনয় করেছেন তিনি।

sabnur

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!