• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শুধু হলিউড নয়, বলিউডেও যৌন হয়রানির ইঙ্গিত প্রিয়াঙ্কার


বিনোদন ডেস্ক অক্টোবর ২১, ২০১৭, ১১:৩৯ এএম
শুধু হলিউড নয়, বলিউডেও যৌন হয়রানির ইঙ্গিত প্রিয়াঙ্কার

ঢাকা: চলচ্চিত্র প্রযোজক হার্ভি ওয়াইনস্টাইনের বিরুদ্ধে একাধিক অভিনেত্রীর যৌন হয়রানির অভিযোগ উঠার পর জোর বিতর্ক শুরু হয়েছে হলিউডে। এই প্রেক্ষিতেই বলিউডের ভেতরেও এমন যৌনশোষণ হচ্ছে বলে এক সাক্ষাৎকারে বিস্ফোরক ইঙ্গিত করলেন বলিউড অভিনেত্রী তথা প্রাক্তন বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া।

প্রিয়াঙ্কার মতে, ওয়াইনস্টাইনের ঘটনাটি কেবলমাত্র যৌনতার সঙ্গে সম্পর্কিত নয়। এর সঙ্গে ক্ষমতা দখলের বিষয়টিও জড়িত। আর এটাই বাস্তব। তিনি যোগ করেন, এই ঘটনা হার্ভি ওয়াইনস্টাইন পর্যন্ত সীমাবদ্ধ নয়। হলিউডে তাঁর মতো অনেকেই আছেন। তিনি আরো জানান, শুধু হলিউড নয়, এ ধরনের লোক বলিউডেও রয়েছে।

প্রিয়াঙ্কা বলেন, আমি ওয়াইনস্টাইনকে নিয়ে ভাবছি না। আমি এও মনে করি না, হলিউডে শুধু ওয়াইনস্টাইন রয়েছেন, যিনি এমন করে থাকেন। তাঁর মতো অনেকেই আছেন। শুধু ভারতে নয়, এরা সর্বত্র রয়েছে।

প্রিয়াঙ্কার দাবি, অভিনয় ক্ষেত্রে এমন অনেক সময় ঘটে যে, কিছু পুরুষ আছে যারা হুমকি দেবেন, তাঁদের দাবি না মানলে, কাজ মিলবে না। আর সেই সময় সব পুরুষ এক হয়ে যায়। তখন আপনি উপলব্ধি করবেন যে, আপনি কত একা।

প্রসঙ্গত, ওয়াইনস্টাইনের যৌন কেলেঙ্কারি নিয়ে এখন সরগরম হলিউড। বহু অভিনেত্রী তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন। কাস্টিং কাউচ বা যৌনতার বদলে কাজ নিয়ে অভিযোগ এই প্রথম উঠল না। বিভিন্ন সময়ে এই নিয়ে একাধিক মামলা দায়ের হয়েছে। বলিউডেও একাধিক যৌন কেলেঙ্কারির অভিযোগ উঠেছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!