• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শুরুতেই আমিরের আচরণে মর্মাহত হয়েছিলেন বিদ্যা


বিনোদন ডেস্ক এপ্রিল ১০, ২০১৭, ১২:৪৬ পিএম
শুরুতেই আমিরের আচরণে মর্মাহত হয়েছিলেন বিদ্যা

ঢাকা: বলিউডের মিস্টার পারফেকশনিস্ট অভিনেতা আমির খান। গত কয়েক দশক ধরেই তিনি আছেন শীর্ষস্থানে। তার আচরণে ক্ষুব্ধ হয়েছেন এমন কখনো কোনো খবর শোনা যায়নি। তবে এবার আমিরের আচরণ নিয়ে মুখ খুললেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান। 

ক্যারিয়ারের শুরুতে আমির খানের আচরণে হতাশ হয়েছিলেন বিদ্যা। এতো বড় মাপের তারকা যে এমন আচরণ করতে পারেন এটাও নাকি ছিল তার কল্পনাতীত। বিদ্যার সঙ্গে কি এমন আচরণ করেছিলেন আমির? জানতে চান?

বলছি। সম্প্রতি ‘বেগম জান’ সিনেমার প্রমোশনে ব্যস্ত আছেন বিদ্যা বালান। ছবিটির প্রচারণায় তিনি ঘুরছেন শহরময়। একটি প্রমোশনে বহু বছর আগে আমিরের আচরণ নিয়ে প্রশ্ন তুলেন বিদ্যা। বলেন, তখন বলিউডে আমি নতুন। ইন্ডাষ্ট্রির কোনও একজনের শেষকৃত্য অনুষ্ঠানে যোগ দিয়েছি। আগে পৌঁছে যাওয়ায় ফটোগ্রাফাররা আমার ছবি তুলতে শুরু করেছেন। প্রশ্ন করা হচ্ছে আমাকে। কিছুক্ষণ পর সেখানে এলেন আমির। এসেই আমাকে পাশে সরিয়ে নিজের ছবি তোলাতে শুরু করলেন। আমার ইগোতে লেগেছিল। আঘাত পেয়েছিলাম। বাড়িতে এসে ঘটনার কথা বলেছিলাম। কিন্তু, তারপর থেকে অন্যভাবে ভাবতে শুরু করি।

আমিরের এমন আচরণ নাকি অনেকখানি বদলে দিয়েছিল বিদ্যা বালানকে। তিনি বিষয়টি পরবর্তীতে মানিয়ে নিয়েছিলেন এই বলে যে, আমি সেদিন বুঝতে পেরেছিলাম, আমির অনেক খ্যাতিসম্পন্ন স্টার। উনি প্রচুর ভালো ভালো সিনেমা করেছেন। সবাই জানে, চেনে। আমি তো তার তুলনায় ছোটো।আমি এখন বদলে গেছি। আমার পোশাক বা অন্যকিছু নিয়ে মিডিয়া থেকে বা অন্য কেউ খারাপ লাগার মতো প্রশ্ন করলে পরিবারের সঙ্গে বা স্বামীর সঙ্গে তা নিয়ে কথা বলি। আমি এখন বুঝি এসব বিষয়ে মর্মাহত হওয়ার কিছু নেই। হওয়ার ছিল, হয়েছে। সামনের দিকে এগিয়ে যাওয়াটাই আসল। এই মানসিকতা রাখলে তবেই খুশি থাকা যাবে। 

সোনালীনিউজ/ঢাকা

Wordbridge School
Link copied!